Abhishek Banerjee: চোখের সমস্যা বেড়েই চলেছে, হায়দরাবাদে ছুটলেন অভিষেক

চোখের সমস্যায় জেরবার অভিষেক বন্দ্যোপাধ্যায়। তাই চোখের চিকিৎসার জন্য আজ রওনা দিলেন হায়দরাবাদের উদ্দেশে। এই বছরেই একই কারণে বিদেশে গিয়েছিলেন। দীর্ঘ চিকিৎসার পরও সমস্যা মেটেনি।…

Abhishek Banerjee eye Abhishek Banerjee: চোখের সমস্যা বেড়েই চলেছে, হায়দরাবাদে ছুটলেন অভিষেক

চোখের সমস্যায় জেরবার অভিষেক বন্দ্যোপাধ্যায়। তাই চোখের চিকিৎসার জন্য আজ রওনা দিলেন হায়দরাবাদের উদ্দেশে। এই বছরেই একই কারণে বিদেশে গিয়েছিলেন। দীর্ঘ চিকিৎসার পরও সমস্যা মেটেনি।
জানা গিয়েছে, তৃণমূলের সেকেন্ড ইন কমান্ড অভিষেক বন্দ্যোপাধ্যায়ের চোখে রক্ত জমাট বেঁধে গিয়েছে এবং ইনফেকশনজনতি সমস্যায় ভুগছেন তিনি। মনে করা হচ্ছে বেশিরভাগ সময়ে কন্ট্যাক লেন্স পরে থাকার কারণে চোখের সমস্যা বেড়েছে। তারই চিকিৎসা করাতে তিনি শনিবার গেলেন হায়দরাবাদে।

প্রসঙ্গত, ২০১৬-র অক্টোবর মাসে দুর্গাপুর এক্সপ্রেসওয়েতে পথ দুর্ঘটনার কবলে পড়েন অভিষেক বন্দ্যোপাধ্যায়। দুর্ঘটনায় বাঁ চোখে মারাত্মক আঘাত লাগে তাঁর। এরপর একটানা বিদেশে চিকিৎসা চলে তাঁর এবং অস্ত্রোপচারও হয়। চিকিৎসার জন্য গিয়েছেন আমেরিকাতেও। মার্কিন মুলুকের জন হপকিন্স হাসপাতালে চিকিৎসাও করেন তিনি।

   

শনিবার সকালে কলকাতা বিমানবন্দর থেকে হায়দরাবাদের উদ্দেশ্যে রওনা হন অভিষেক বন্দ্যোপাধ্যায়। কিছুদিন আগে নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে দলের মিটিংয়ে যোগ দিতে পারেননি চোখের সমস্যার জন্য। এরপর থেকেই তাঁর দলের কর্মীরা চিন্তিত। তবে আজ কলকাতা থেকে যাওয়ার সময় তিনি জানান যে আপাতত তাঁর চোখ ভাল আছে।