৬,০০০ টাকা সস্তা ১০৮ মেগাপিক্সেল ক্যামেরার 5G ফোন ! আজই কিনুন

আপনি যদি শক্তিশালী ক্যামেরাযুক্ত একটি নতুন ফোন কেনার কথা ভেবে থাকেন তবে আপনার জন্য ফ্লিপকার্টে গ্র্যান্ড ফেস্টিভ ডেজ সেল শুরু হয়েছে। আশ্চর্যজনক ফোনগুলি এখন আরও…

আপনি যদি শক্তিশালী ক্যামেরাযুক্ত একটি নতুন ফোন কেনার কথা ভেবে থাকেন তবে আপনার জন্য ফ্লিপকার্টে গ্র্যান্ড ফেস্টিভ ডেজ সেল শুরু হয়েছে। আশ্চর্যজনক ফোনগুলি এখন আরও সস্তা । ফ্লিপকার্টে শুরু হয়েছে গ্র্যান্ড ফেস্টিভ্যাল ডেজ। চলবে ২০ অক্টোবর পর্যন্ত। সংস্থাটি এটিকে সবচেয়ে বড় ফেস্টিভ ডিল বলে অভিহিত করেছে। এই সেলে নো-কস্ট ইএমআই, ফ্লিপকার্ট পে লেটারের মত সুবিধাগুলো পাবেন। এই সেলে অনেক অফার ও ডিসকাউন্ট দেওয়া হচ্ছে, তবে সেরা অফার গুলোর মধ্যে রয়েছে ইনফিনিক্স নোট ৩০ ৫জি (২৫৬ জিবি স্টোরেজ) ।যেটি খুব সস্তায় কেনা যাবে।

অফার ব্যানার থেকে জানা গেছে যে এই ফোনটি ১৭,৯৯৯ টাকার পরিবর্তে মাত্র ১২,৫৯৯ টাকায় কেনা যাবে। অর্থাৎ এই ফোনে প্রায় ৬,০০০ টাকার ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে। এই ফোনের সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে এর ১০৮ মেগাপিক্সেল এআই ক্যামেরা এবং বড় এফএইচডি+ ডিসপ্লে।

   

ইনফিনিক্স নোট ৩০ ৫জি-তে রয়েছে ৬.৭৮ ইঞ্চি এফএইচডি+ ডিসপ্লে যার রিফ্রেশ রেট ১২০ হার্জ। ফোনটির টাচ স্যাম্পলিং রেট ২৪০ হার্জ। ইনফিনিক্স নোট ৩০-এ রয়েছে কোম্পানির সর্বশেষ এক্সওএস ১৩, যা অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক।

প্রসেসরের কথা বলতে গেলে এই ডিভাইসে রয়েছে মিডিয়াটেক অক্টা-কোর ডাইমেনসিটি ৬০৮০ ৬এনএম চিপসেট, যা ৮ জিবি পর্যন্ত র ্যাম এবং ৮ জিবি পর্যন্ত এক্সপেন্ডেবল অপশন রয়েছে। একটি জিনিস যা আপনি এই ফোনে সবচেয়ে বিশেষ পাবেন তা হ’ল এতে অডিওর জন্য আপনি জেবিএলের স্টিরিও স্পিকার পাবেন।

পাওয়ারের জন্য এই ফোনে রয়েছে ৫০০০ এমএএইচ ব্যাটারিসহ ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট। ইনফিনিক্সের এই ফোনে রয়েছে বাইপাস চার্জিং, তারযুক্ত রিভার্সের অপশন। ম্যাজিক ব্ল্যাক, সানসেট গোল্ড এবং ইন্টারস্টেলার ব্লু এই তিনটি রঙে ইনফিনিক্স নোট ৩০ ফাইভজি কিনতে পারবেন ক্রেতারা।