Local Train : নিত্যদিন দেরী করে লোকাল! প্রতিবাদে রেল অবরোধ

দিনের পর দিন চরম ভোগান্তির শিকার হয় নিত্যযাত্রীরা। সময় মতো কর্মস্থানে প্রবেশ করতে পারেন না। সময় মতো স্টেশনে পৌঁছালেও দেখা মেলেনা‌ ট্রেনের (Local Train)। টাইম…

Multiple Local Trains in Kolkata to be Cancelled This Week: Get the Details

দিনের পর দিন চরম ভোগান্তির শিকার হয় নিত্যযাত্রীরা। সময় মতো কর্মস্থানে প্রবেশ করতে পারেন না। সময় মতো স্টেশনে পৌঁছালেও দেখা মেলেনা‌ ট্রেনের (Local Train)। টাইম টেবিলের তোয়াক্কা না করে চলছে ট্রেন। নিত্যদিন অসুবিধার সম্মুখীন হয় যাত্রীরা। এবার সেই ক্ষোভেই ট্রেন অবরোধ অফিস টাইমে।

সপ্তাহের প্রথম কর্মব্যস্ত দিনেই থমকালো লোকাল ট্রেন পরিষেবা।অফিস টাইমে ট্রেন অবরোধ। হাওড়া-খড়গপুর শাখায় ভোগান্তি যাত্রীদের। টাইম টেবিল না মেনে ট্রেন চালানোর প্রতিবাদ‌। প্রতিদিন দেরি করে ট্রেন চালানোর প্রতিবাদে অবরোধ। দক্ষিণ পূর্ব রেলের ভোগপুর স্টেশনে ট্রেন অবরোধ নিত্যযাত্রীদের।

   

অবরোধের ফলে দাঁড়িয়ে হাওড়া সহ খড়গপুর, মেদিনীপুর গামী একাধিক লোকাল ও দূরপাল্লার ট্রেন। অভিযোগ, প্রত্যেকদিন এই রুটে লোকাল ট্রেন নির্ধারিত সময়মতো চলে না। কখনও দেখা গেছে অফিস টাইমের লোকাল ট্রেন গুলি দুঘণ্টা পর্যন্ত লেট করেছে। যাত্রীদের আরও অভিযোগ, লোকাল ট্রেনগুলি সাঁতরাগাছি থেকে হাওড়া ঢুকতে কম করে এক ঘণ্টারও বেশি সময় নেয়। এ

কাধিকবার রেলের আধিকারিকদের জানিয়েও কোনও কাজ না হওয়ায় আজ ট্রেন অবরোধে সামিল হলেন নিত্যযাত্রীরা। এর ফলে ভোগান্তি চরমে। আটকে পড়েছে বহু ট্রেন।