Transfer Window: মোহনবাগান সমর্থকদের এই ইচ্ছেটা হয়তো পূরণ হচ্ছে না

সোশ্যাল মিডিয়ায় হ্যাশট্যাগ ট্রেন্ড করানোর চেষ্টা করা হয়েছিল। শেষ পর্যন্ত মোহনবাগান (Mohan Bagan S G) সমর্থকদের এই ইচ্ছেটা হয়তো ক্লাব পূরণ করছে না।

Pritam Kotal

Transfer Window: প্রিয় ফুটবলারকে দলে ধরে রাখার জন্য দাবি তুলেছিলেন সমর্থকরা। সোশ্যাল মিডিয়ায় হ্যাশট্যাগ ট্রেন্ড করানোর চেষ্টা করা হয়েছিল। শেষ পর্যন্ত মোহনবাগান (Mohan Bagan S G) সমর্থকদের এই ইচ্ছেটা হয়তো ক্লাব পূরণ করছে না। মঙ্গলবার রাত থেকে ফুটবল মহলে শুরু হয়েছিল গুঞ্জন, সকালে একাধিক সূত্রে দাবি করা হয়েছে যে প্রীতম কোটাল (Pritam Kotal) মোহন বাগান সুপার জায়ান্টে থাকছেন না।

শেষ পর্যন্ত যা আপডেট পাওয়া গিয়েছে তাতে প্রীতমের কলকাতা ছাড়া শুধু সময়ের অপেক্ষা বলে মনে করা হচ্ছে। দীর্ঘ দিন ধরে চলা জল্পনা অনুযায়ী কেরালা ব্লাস্টার্সে যোগ দিতে চলেছেন তিনি। দুই ক্লাবের মধ্যে কথাবার্তা পাকা হয়ে গিয়েছে বলে মনে করা হচ্ছে। সাহল আব্দুল সামাদকে দলে নেওয়ার জন্য মোহন বাগান সুপার জায়ান্ট বেছে নিয়েছে সোয়াপ ডিলের পথ। সামাদকে ছাড়ার বিনিময়ে কেরালার ক্লাব পাচ্ছে প্রীতম এবং সঙ্গে মোটা টাকা।

   

বিগত মরসুমেও প্রীতম কোটালকে নিয়ে জল্পনা তৈরি হয়েছিল। শেষ পর্যন্ত তিনি অবশ্য দল বদল করেননি। এটিকে মোহন বাগানের হয়েই খেলেছিলেন। শুধু খেলেননি, ইন্ডিয়ান সুপার লীগ জয়ের পিছনে দলের অন্যতম গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন তিনি। এখনও দেশের অন্যতম সেরা ডিফেন্ডার প্রীতম। কিন্তু তার বয়সটাও মাথায় রাখতে হচ্ছে টিম ম্যানেজমেন্টকে। সময় থাকতে পরিবর্ত ফুটবলার হাতে রাখা হবে বুদ্ধিমানের কাজ। সাহল আব্দুল সামাদের মতো ফুটবলার কলকাতার মাঠে মানিয়ে নিতে পারলে মোহন বাগান সুপার জায়ান্টের পক্ষে সেটা হবে বাড়তি পাওনা।

ইতিপূর্বে শোনা গিয়েছিল, প্রীতম কোটালকে ছেড়ে দিতে সবুজ মেরুন শিবিরের খুব একটা আপত্তি নাকি নেই। এমনকি নতুন সিজনে তাকে পুরো ম্যাচ টাইমের ব্যাপারে আশ্বাসও নাকি দেওয়া হয়নি। অন্য দিকে কেরালার দলটি প্রীতমকে পূর্ণ সময়ের জন্য মাঠে পেতে আগ্রহী বলে শোনা গিয়েছে। চলতি সপ্তাহের মধ্যেই হয়তো বিষয়টা অনেকটা স্পষ্ট হয়ে যেতে পারে। মোহনবাগানের ঘরের ছেলে ধরতে পারেন কেরালা যাওয়ার বিমান।