শাহরুখের ‘জওয়ান’, গৌরির টাকা

পাঠানের আকাশ ছোঁয়া সাফল্যের পরে এবার ফের রুপোলি পর্দায় ঝড় আনতে চলেছে বলিউডের কিং খান। মিশন ইম্পসিবলের থিয়েট্রিকাল আত্মপ্রকাশের সঙ্গেই এবার দর্শকদের সামনে উন্মোচন হতে…

পাঠানের আকাশ ছোঁয়া সাফল্যের পরে এবার ফের রুপোলি পর্দায় ঝড় আনতে চলেছে বলিউডের কিং খান। মিশন ইম্পসিবলের থিয়েট্রিকাল আত্মপ্রকাশের সঙ্গেই এবার দর্শকদের সামনে উন্মোচন হতে চলেছে এসআরকে-র বহু প্রতীক্ষিত ছবি জওয়ানে ট্রেলার।

একটি টুইটে শেয়ার হয়েছে, যেখানে লেখা রয়েছে, “#শাহরুখ খানের জন্য কাউন্টডাউন শুরু করুন। পরবর্তী প্রকাশ…
#JawanTrailer-এর জন্য প্রস্তুত হন – # MissionImpsibleDeadReckoning এর প্রিন্ট সহ প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে… ট্রেলার লঞ্চের সঠিক তারিখ শীঘ্রই ঘোষণা করা হবে! #জওয়ান ৭ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে!”

   

এই সিনেমার হৃদয়স্পর্শী অ্যাকশন সিকোয়েন্সগুলি দর্শকদের মনে জায়গা করে করে নেবে। যা তাদের সিনেমা হলে এসে এই ছবিটি দেখতে বাধ্য করবে। শাহরুখ খানের আকর্ষণীয় শারীরিক পরিবর্তন এই প্রকল্পটিকে সত্যিই আলাদা করে তুলেছে। সুপারস্টারের নাটকীয় রূপান্তরে ভক্তরা বিস্মিত এবং প্রত্যাশায় পূর্ণ।

শাহরুখ খানের মুখ্য চরিত্রে এই সিনেমাটি পরিচালনা করেছেন আতলি কুমার। এটি প্রযোজনা করেছে গৌরী খান এবং শাহরুখের প্রোডাকশন হাউস রেড চিলিজ এন্টারটেইনমেন্ট।