এবার মালাবার গোল্ড অ্যান্ড ডায়মন্ডসের ব্র্যান্ড অ্যাম্বাসেডর আলিয়া ভাট

মালাবার গোল্ড অ্যান্ড ডায়মন্ডস দ্বারা উপস্থাপিত ব্রাইড অফ ইন্ডিয়ার ২০২৩ সালের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে আলিয়া ভাট রয়েছে মধ্য মঞ্চে। ২০২১ সালে #MakeWayForTheBride প্রচারাভিযানের অসাধারণ সাফল্যের…

মালাবার গোল্ড অ্যান্ড ডায়মন্ডস দ্বারা উপস্থাপিত ব্রাইড অফ ইন্ডিয়ার ২০২৩ সালের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে আলিয়া ভাট রয়েছে মধ্য মঞ্চে।

২০২১ সালে #MakeWayForTheBride প্রচারাভিযানের অসাধারণ সাফল্যের পরে, এই বছরের থিম, #ShowTheWay, ১৪টি বৈচিত্র্যময় ব্রাইডের সৌন্দর্যের উপর আলোকপাত করেছে। যার প্রত্যেকটি অনন্য শৈলীর গহনা দিয়ে সজ্জিত।

   

ShowTheWay বিজ্ঞাপনটি ব্রাইডের একটি বিশাল লাইনআপ প্রদর্শন করে, প্রত্যেকটি একটি অনন্য শৈলী এবং ভিন্ন সংস্কৃতিকে তুলে ধরে।

এই চমৎকার বেজওয়েল্ড ব্রাইড থেকে শুরু করে ট্রেন্ডসেটিং দক্ষিণ ভারতীয় নববধূ এবং মার্জিত নববধূ, তাদের যত্ন সহকারে কারুকাজ করা গহনাগুলি পোল্কি, হীরা, রূপা এবং সোনাকে মিশ্রিত করে। তারা অন্ধ্রপ্রদেশ, তেলেঙ্গানা, পাঞ্জাব, মহারাষ্ট্র, তামিলনাড়ু, বাংলা, ওড়িশা এবং গুজরাটের প্রাণবন্ত সংস্কৃতিকে আবদ্ধ করেছে।

আলিয়া ভাট সম্প্রতি এলিস সিকোলিনির সহযোগিতায় মালাবার গোল্ড এবং ডায়মন্ডস দ্বারা তার জন্য তৈরি করা একটি অসাধারণ আংটি পরে মেট গালায় অংশ নিয়েছিলেন।