ভয়াবহ পরিস্থিতি সিওলের রাজপথে সার সার মৃতদেহ

35
Halloween event on Saturday in Seoul

ভয়াবহ পরিস্থিতি দক্ষিণ কোরিয়ার (South Korea) রাজধানী সিওলে। হ্যালোইন পার্টিতে অংশ নিতে হুড়োহুড়ি পড়ে যায়। পায়ের চাপে বাড়ছে নিহতের সংখ্যা। বিবিসির খবর, কমপক্ষে নিহত ১৫০ জন। আরন অনেকে গুরুতর জখম। পুলিশ জানিয়েছে প্রবল ভিড় হয়েছিল। তারমধ্যে হুড়োহুড়ির কারণে এই দুর্ঘটনা ঘটে।

সিওলের প্রশাসন জানিয়েছে, ঘিঞ্জি বাজারে প্রচুর মানুষ জড়ো হয়েছিল। ভিড়ের কারণে বিশৃঙ্খলা তৈরি হয়। শুরু হয় হুড়োহুড়ি। সেইসময় অনেকের হার্ট অ্যাটাক হয়ে যায়। ঘটনাস্থলে দ্রুত দমকল কর্মীরা পৌঁছে উদ্ধারের চেষ্টা করে।

শনিবার রাতে সিওলের কেন্দ্রীয় জেলা ইটাওনে প্রায় ১ লক্ষ মানুষ জড়ো হয়েছিল। সেখানেই চলছিল হ্যালোউইন পার্টি। সেখানেই এই দুর্ঘটনা।

শনিবার রাতে সিওলের কেন্দ্রীয় জেলা ইটাওনে প্রায় ১ লক্ষ মানুষ জড়ো হয়েছিল। সেখানেই চলছিল হ্যালোউইন পার্টি। সেখানেই এই দুর্ঘটনা।

করোনা মহামারির পর এই হ্যালোইন পার্টিতে যোগদানের জন্য শনিবার সন্ধ্যার পর ভিড় বাড়তে থাকে।অংশগ্রহণকারীরা ক্রমে উচ্ছৃঙ্খল হতে থাকেন বলে অভিযোগ। এর পর শুরু হয় হুড়োহুড়ি।

দুর্ঘটনাস্থলের একাধিক ভিডিওতে ওই এলাকার বিভিন্ন রাস্তায় মৃতদেহ পড়ে থাকতে দেখা গেছে।চাপা পড়া ব্যক্তিদের উদ্ধারের চেষ্টা করছেন।

দুর্ঘটনার পর জরুরি বৈঠক ডেকেছেন দক্ষিণ কোরিয়ার প্রেসিডেন্ট ইয়ুন সুক ইয়ল।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)