IPL 2022 : রাজস্থানের রয়্যাল বোলিং থামাল লখনউয়ের সুপার জায়ান্টকে

145

IPL 2022
Rajasthan Royals – ১৬৫/৬
Lucknow Super Giants- ১৬২/৮
আবির্ভাবে ভালো পারফর্ম করছিল লখনউ সুপার জায়ান্টস। রবিবার ওয়াংখেড়ে স্টেডিয়ামে ম্যাচ শুরু হওয়ার আগে লখনউ এবং রাজস্থান রয়্যালস ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ক্রম তালিকায় ছিল যথাক্রমে চার এবং পাঁচ নম্বরে। দু’টি দলই হেরেছিল একটি মাত্র ম্যাচ। স্বভাবতই তুল্যমূল্য লড়াই আশা করা হয়েছিল। হল-ও তাই। 

প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত কুড়ি ওভারে ১৬৫/৬ করেছিল রাজস্থান রয়্যালস। জেসন হোল্ডারদের বিরুদ্ধে ফিকে পড়ে গিয়েছিল রাজস্থানের টপ ব্যাটিং অর্ডার। পাঁচ নম্বরে নেমে দলের স্কোরবোর্ড এগিয়ে নিয়ে গিয়েছিলেন শিমরন হেটমায়ার। ৩৬ বলে ৫৯ রান করেছিলেন তিনি। রবিচন্দ্রন অশ্বিনও ভালো খেলছিলেন। কিন্তু তাঁকে ইনিংসের মাঝে মাঠ ছাড়তে হয়েছিল। রিটায়ার্ড হার্ড (২৩ বলে ২৮ রান)।

দ্বিতীয় ইনিংসের শুরুতে বল হাতে দারুণ শুরু করেছিল রাজস্থান। প্রথম চার ওভারের মধ্যে সাজঘরে ফিরে গিয়েছিলেন প্রতিপক্ষের তিন ব্যাটসম্যান। একমাত্র কুইন্টন ডি কক ছিলেন ক্রিজ আঁকড়ে (৩২ বলে ৩৯ রান)।

নীচের দিকে নেমে মার্কোস স্টইনিস খেলেছেন মারকাটারি ইনিংস। দলের জন্য প্রায় নিশ্চিত করে ফেলেছিলেন জয়। ম্যাচের শেষ বল পর্যন্ত চলেছে টানটান উত্তেজনাকর খেলা। শেষ হাসি হেসেছে রাজস্থান। রয়্যালসের হয়ে চার উইকেট নিয়েছেন চাহল।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)