দলের ছেলেদের মানসিকতায় আরও পরিবর্তন আনা দরকার: হুয়ান ফেরান্দো

55
Juan Ferrando

শনিবার আইএসএলে চিরপ্রতিদ্বন্দ্বী ইস্টবেঙ্গল এফসিকে ২-০ গোলে হারিয়েছে ATK মোহনবাগান। টানা ৭ ডার্বি ম্যাচের রঙ সবুজ মেরুন হলেও উৎসবের প্লাবনে গা ভাসাতে নারাজ হুয়ান ফেরান্দো।  লক্ষ্য স্থির, পরের ম্যাচ মুম্বই সিটি এফসি।

মুম্বই ম্যাচ কঠিন হতে চলেছে এবং কোনও ভাবেই প্রতিপক্ষ দলকে হাল্কাভাবে নিলে চলবে না তা ঠারেঠোরে বুঝে গিয়েছেন সবুজ মেরুন শিবিরের স্প্যানিশ কোচ হুয়ান ফেরান্দো। দলের খেলায় তিনি খুশি হলেও একাধিক পজিশনে উন্নতি করতেই হবে এমনটা উপলব্ধি করে হাইপ্রেসার গেম শেষে অঙ্ক কষতে শুরু করে দিয়েছেন বাগান হেডকোচ।

এই প্রসঙ্গে ডার্বি ম্যাচের পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে ATKমোহনবাগান প্রধান কোচ হুয়ান ফেরান্দো স্পষ্টই বলেন,”ফাঁকা জায়গা খুঁজে বের করাটাই ছিল ডার্বি ম্যাচে সবচেয়ে গুরুত্বপূর্ণ। ম্যাচের পরের দিকে বিপক্ষেএ রাইট ও লেফট ব্যাকের পিছনে সেটা করতে সমর্থ হয় ছেলেরা। ওঠানামায় আরও উন্নতি করতে হবে। এই মাঠ অনেক বড়। তাই ব্যাপারটা সহজ নয়।” সঙ্গে ফেরান্দো জুড়ে দিয়ে বলেন,” দলের ছেলেদের মানসিকতায় আরও পরিবর্তন আনা দরকার।”

আগামী সোমবার থেকে মুম্বই সিটি এফসি ম্যাচের জন্য প্র‍্যাকট্রিস শুরু করবে ATK মোহনবাগান। ডার্বি ম্যাচের খামতি দূর করে ঝরঝরে মানসিকতায় মুম্বই ফুটবল এরিনাতে নামাটাই লক্ষ্য স্প্যানিশ কোচ হুয়ান ফেরান্দোর।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)