Siliguri: বামপন্থী অশোকের ঘরে রামপন্থী নেতাদের বৈঠক, কী বললেন বর্ষীয়ান নেতা

75

বামপন্থী অশোকের (Ashok Bhattacharya) ঘরে রামপন্থীদের বৈঠক! মুখে সৌজন্য সাক্ষাত বললেও রাজনীতির কথা যে হয়েছে তা নিশ্চিত। এই বৈঠক নিশ্রে বঙ্গ রাজনীতি তুলকালাম। প্রাক্তন মন্ত্রী ও সিপিআইএম (CPIM) নেতা অশোক ভট্টাচার্যের ঘরে কেন বিজেপি (BJP) নেতারা এই নিয়ে তীব্র কটাক্ষ উড়ে আসছে তৃণমূল কংগ্রেসের তরফে। শিলিগুড়ি (Siliguri) থেকে এই রাজনৈতিক বিতর্ক ছড়িয়েছে রাজ্য জুড়েই।

বছর শেষ হওয়ার রাজ্যে সরকার বদল হয়ে যাবে একথা প্রকাশ্যে দাবি করছেন বিরোধী দল বিজেপির নেতারা। এরই মধ্যে শিলিগুড়িতে অশোক ভট্টাচার্যের বাড়িতে বিজেপি নেতাদের বৈঠক সেই জল্পনায় ঘৃতাহুতি দিল। সৌজন্য সাক্ষাতের আড়ালে বাংলা দখলের চক্রান্ত চলছে। এমনটাও দাবি করা হচ্ছে তৃণমূল কংগ্রেস মুখপত্র ‘জাগো বাংলা’য়৷

রিপোর্টে বলা হয়েছে মঙ্গলবার শিলিগুড়িতে অশোক ভট্টাচার্যের বাড়িতে উপস্থিত হন সাংসদ রাজু বিস্ত, বিধায়ক মালতি রাভা। ছিলেন অশোকবাবুর রাজনৈতিক শিষ্য তথা শিলিগুড়ির বিজেপি বিধায়ক শঙ্কর ঘোষ। সিপিআইএম ছেড়ে শংকর গত বিধানসভা ভোটের আগে বিজেপিতে যান। তিনি পরাজিত করেন অশোক ভট্টাচার্যকে।

তৃণমূল কংগ্রেসের অভিযোগ, অশোক ভট্টাচার্যের বাড়িতে এই বৈঠকে রাজ্যে সরকার বদলের ব্লু প্রিন্ট নিয়ে আলোচনা হয়েছে। যদিও সমস্ত অভিযোগ উড়িয়ে দিয়েছেন সিপিআইএম নেতা অশোক ভট্টাচার্য।

অশোক ভট্টাচার্য বলেন, একজন সাংসদ এসেছিল সৌজন্য সাক্ষাতের জন্য। সঙ্গে আরও দুই-তিন জন এসেছিলেন৷ অশোকবাবুর দাবি, এত ঠুনকো রাজনীতি করি না। স্ত্রী মারা যাওয়ার পরে দিলীপ ঘোষ এবং সুকান্ত মজুমদারর বাড়িতে এসেছিলেন বলেও জানান তিনি।

তৃণমূল কংগ্রেস অভিযোগ নস্যাৎ করেছেন বিজেপি বিধায়ক শঙ্কর ঘোষ। তিনি বলেন, রাজনীতির মান এত নিচে নেমে যাবে ভাবতে পারিনি৷ অশোকদার সঙ্গে দেখা করেছি। আমরা তাঁকে দীপাবলির শুভেচ্ছা জানিয়েছি।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)