Mithun Chakraborty: গোখরো মিঠুনের এন্ট্রি নিয়ে বালুরঘাটে বাড়ছে রাজনৈতিক উত্তাপ

44
Mithun Chakraborty Poster Balurghat

দলীয় কাজে মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty) বালুরঘাটে (Balurghat) এসেও পাননি সার্কিট হাউস৷ তা নিয়ে শনিবার থেকেই বিতর্ক শুরু হয়েছিল৷ এবার বালুরঘাটে বিজেপির (BJP) পোস্টার ছেঁড়াকে কেন্দ্র করে বাড়ছে রাজনৈতিক উত্তাপ। অভিযোগের তীর সরাসরি তৃণমূলের (TMC)দিকেই৷ যদিও অভিযোগ অস্বীকার করেছে (Dakshin Dinajpur) দক্ষিণ দিনাজপুর জেলা টিএমসি।

বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বালুরঘাটের সাংসদ। ফলে মিঠুন চক্রবর্তীকে স্বাগত জানিয়ে বিজেপির পোস্টার পড়েছিল শহরজুড়ে৷ সেটা ছিঁড়ে দেওয়ার পরেই বেজায় ক্ষুব্ধ বিজেপি কর্মীরা৷ একাধিক জায়গায় ফ্লেক্স খুলে দেওয়ার অভিযোগ উঠেছে তৃণমূল পরিচালিত বালুরঘাট পুরসভার বিরুদ্ধেও। পুরসভার তরফে জানানো হয়েছে, ফ্লেক্সের জন্য কোনও অনুমতি মেলেনি৷ এই নিয়ে বালুরঘাটের মাটিতে মিঠুন পা দেওয়ার আগেই বিতর্ক যেন তার পিছু ছাড়ছে না।

গত বিধানসভা নির্বাচনের আগে বিজেপির যোগদান করেছিলেন মহাগুরু মিঠুন৷ এরপর দীর্ঘদিন রাজনীতি থেকে দূরে থাকার পর ফের সক্রিয় হয়েছেন বঙ্গ রাজনীতিতে। শনিবার কলকাতায় পা রাখার পরেই আজ গন্তব্য বালুরঘাট৷ তবে কলকাতায় দাবি করেন কমপক্ষে ২১ জন তৃণমূল বিধায়ক দলত্যাগ করতে মরিয়া।

বারবার দলবদলু মিঠুন চক্রবর্তী এই প্রথমবার বালুরঘাটে আসছেন তা নয়। প্রথমবার তৃণমূলের অর্পিতা ঘোষের হয়ে জেলায় লোকসভা ভোট প্রচারে এসেছিলেন মিঠুন চক্রবর্তী। সঙ্গে ছিলেন মদন মিত্র। এবার আসছেন জার্সি পালটে বিজেপি শিবিরের হয়ে।তবে ভোট প্রচারে নয় দলীয় সভায় যোগ দিতে ও পুজো উদ্বোধনে।তাই হয়তো সাধারন মানুষের মধ্যে তার আসা নিয়ে তেমন কোন উদ্দীপনা এখনও লক্ষ করা যায়নি। কিন্তু মহাগুরুর এন্ট্রির আগে বাড়ছে বালুরঘাটের উত্তাপ।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)