North Bengal: রাজনৈতিক জল্পনার অবসান! বাড়ি ফিরলেন নিখোঁজ হওয়া বিজেপির বুথ সভাপতি

24
BJP

গত বৃহস্পতিবার লাটাগুড়িতে মেয়ের বাড়ি যাওয়ার উদ্দেশ্যে বেরিয়ে নিখোঁজ হয়ে যান বিজেপির বুথ সভাপতি। নিখোঁজের অভিযোগ ময়নাগুড়ি( Maynaguri, north-bengal) থানায় জমা দেওয়া হয় অভিযোগ। তা নিয়েই শুরু হয়েছিল রাজনৈতিক জল্পনা। অবশেষে সেই জল্পনাকে কাটিয়ে রবিবার নিজের বাড়ি ফিরে এলেন ময়নাগুড়ির ১৬/৪৯ নম্বর বুথের বিজেপির বুথ সভাপতি জগদীশ রায়। 

সূত্রের খবর, গত বৃহস্পতিবার মেয়ের বাড়ি যাবার নাম করে নিজের কুমারপাড়া এলাকার বাড়ি থেকে বের হন‌ তিনি। তবে মেয়ের বাড়ি যাননি তিনি, নিখোঁজ হয়ে যান। এরপর তার পরিবারের লোকজন বিভিন্ন জায়গায় খোঁজখবর করেও তার সন্ধান পাননি। পরবর্তীতে শনিবার ময়নাগুড়ি থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয় তার পরিবারের পক্ষ থেকে। এদিকে বিজেপির বুথ সভাপতি নিখোঁজ হয়ে যাওয়ার ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে ময়নাগুড়ি জুড়ে। 

দলের পক্ষ থেকেও শুরু হয় খোঁজখবর। অবশেষে রবিবার সন্ধ্যা নাগাদ তিনি বাড়ি ফিরে আসেন। তিনি জানান, পারিবারিক অশান্তির জেরে তিনি কাউকে না জানিয়ে সিকিমে চলে গিয়েছিলেন। সেখানে কাজের সন্ধানে গিয়েছিলেন। কিন্তু শনিবার নিখোঁজের অভিযোগ থানায় জমা হওয়ার খবর পাওয়া মাত্রই রবিবার সকালে বাড়ির উদ্দেশ্যে রওনা হন তিনি। অবশেষে রবিবার সন্ধ্যায় বাড়ির লোক বাড়ি ফিরে আসায় খুশি পরিবারের সদস্যরা।

বিজেপির বুথ সভাপতি জগদীশ রায় বলেন, “আমার বাড়ির পারিবারিক সমস্যার কারণেই, রাগ করে কাউকে না জানিয়ে আমি বাড়ি থেকে বের হয়ে গিয়েছিলাম। আমার বন্ধুর সাথে সিকিমে চলে গিয়েছিলাম। পরবর্তীতে ময়নাগুড়ি থানায় নিখোঁজ সংক্রান্ত অভিযোগ দায়ের হয়েছে সে বিষয়টি জানতে পেরে আমি বাড়ি ফিরে এসেছি’।

শুধুমাত্র কি পারিবারিক সমস্যা, না কি কোনো রাজনৈতিক সমস্যার জেরে নিখোঁজ ছিলেন জগদীশ রায়। কোনো রাজনৈতিক দলের চাপে পড়েই কি তার এই পদক্ষেপ? জগদীশ রায় বাড়ি ফিরে এলেও একাধিক প্রশ্ন ঘুরপাক খাচ্ছে এই ঘটনাকে কেন্দ্র করে।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)