kangana Ranaut: রাজনীতিতে আসার ইচ্ছা প্রকাশ করে ফের লাইমলাইটে ‘কুইন’

24

বর্তমানে রাজনৈতিক জগতে সবথেকে গুরুত্বপূর্ণ এবং বড় খবর হল ভারতীয় রাজনীতিতে পা রাখতে চলেছেন বলিউড ‘কুইন’ কঙ্গনা রানাওয়াত (kangana ranaut)। অভিনেত্রী নয়াদিল্লির ন্যাশনাল মডার্ন আর্ট গ্যালারিতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে উপহার দেন ও স্যুভেনিরের প্রদর্শনীতে যান।

এই প্রদর্শনীতে গিয়ে অভিনেত্রী বলেন, “যদি সুযোগ দেওয়া হয়, আমি জনসেবার জন্য উন্মুক্ত এবং আমার নিজের রাজ্য হিমাচলের মানুষদের সেবা করার জন্য নিজেকে ভাগ্যবান মনে করব।” এই কথার দ্বারা অভিনেত্রী স্পষ্টত বোঝাতে চাইলেন, তাকে যদি সুযোগ দেয়া হয় তিনি অবশ্যই রাজনীতিতে যোগদান করবেন।

অভিনেত্রী তার কথার মধ্য দিয়ে যে তিনি রাজনীতির যোগদান করলে ভারতীয় জনতা পার্টিতে যোগদান করবেন। অভিনেত্রীর এই কথা শুনে তার দর্শকদের ধারণা বর্তমানে তার অভিনীত বেশ কিছু সিনেমা সেইরকম কোন উচ্চ পর্যায় দর্শকদের নিয়ে ছুঁতে পারেছে না বলে তার জীবনেই নতুন পদক্ষেপ নেবার ইচ্ছে হয়েছে।

অভিনেত্রী ২০০৪ সালে ‘আই লাভ ইউ বস’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্র জগতে অভিষেক ঘটান। এরপর তিনি অনুরাগ বসুর পরিচালনায় তৈরি ‘গ্যাংস্টার:- এ লাভ স্টোরি’ ছেলে মেয়ের মুখ্য ভূমিকায় অভিনয় করার সুযোগ পান। এরপর থেকে একে একে বলিউড কুইন সিনেমা প্রেমীদের বহু সিনেমা উপহার দিয়ে এসেছেন।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)