Rampurhat Massacre: বাগটুই গণহত্যার গ্রামের পথে মমতা, বিধানসভায় বিক্ষোভে বিজেপি

46

বগটুইকান্ডে উত্তপ্ত হয়ে উঠল বিধানসভা। বৃহস্পতিবার বিধায়ক শুভেন্দু অধিকারীর নেতৃত্বে বিক্ষোভ দেখায় বিজেপি। এদিন ওয়েলে নেমে বিক্ষোভ দেখান শুভেন্দু সহ বাকি বিজেপি বিধায়করা। ঘটনাকে ঘিরে সরগরম হয়ে উঠেছে বিধানসভা।

এদিন বিধানসভায় শুভেন্দু বলেন, ‘রামপুরহাট সহ রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে বিধানসভায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিবৃতি দাবি করছি। ঋজয়ানু রহমানের ঘটনায় জ্ঞানবন্ত সিং এবং সঞ্জয় সিংহের তদন্তের ওপর আস্থা নেই। কেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বিধানসভায় রামপুরহাটের ঘটনায় বিবৃতি দিতে বিরোধীদের মুখোমুখি হচ্ছেন না। আমরা সিটের তদন্তের উপর আস্থা রাখতে পারছিনা আমরা চাই এনআইএ কে দিয়ে তদন্ত করা হোক।’

এদিকে কলকাতা থেকে রওনা হয়েছে বিজেপির কেন্দ্রীয় প্রতিনিধি দল। এই দলে রয়েছেন সুকান্ত মজুমদার, ভারতী ঘোষ প্রমুখ। পরিস্থিতি দেখে এসে তাঁরা রিপোর্ট দেবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে। আজ রাতেই তাঁরা ফিরে যেতে পারেন দিল্লিতে। এদিকে শেষ পাওয়া খবর অনুযায়ী, রামপুরহাটের বগটুইকাণ্ডে ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট হাতে পেয়েছে পুলিশ। রামপুরহাট মেডিক্যাল কলেজ হাসপাতাল সূত্রে খবর, জীবন্ত পুড়িয়ে মারা হয়েছে ৮ জনকে। আগুন লাগানোর আগে আঘাতও করা হয়েছিল। ফরেন্সিক বিশেষজ্ঞরা এমনটাই জানিয়েছেন পুলিশকে।

অন্যদিকে দুপুরে রামপুরহাট পৌঁছাবেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। যাবেন লোকসভার বিরোধী দলনেতা অধীররঞ্জন চৌধুরীও।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)