TMC: মমতার বার্তা পেয়েই দলকে সংযত হবার নির্দেশ

22
Darjeeling District TMC President Papia Ghosh

দলকে সংযত হয়ে চলবার নির্দেশ দিলেন দার্জিলিং জেলা তৃণমূল কংগ্রেস (TMC) সভাপতি পাপিয়া ঘোষ। তিনি জানান আমাদের দল হিংসা এবং কেলেঙ্কারিতে বিশ্বাস করে না। আমাদের রাষ্ট্রপ্রধান আমাদের রাষ্ট্রপতি। তাঁকে অসন্মান করলে গোটা দেশবাসীকেই অসন্মান করা হয়।

মন্ত্রী অখিল গিরি জনসভা থেকে রাষ্ট্রপতিকে নিয়ে অশালীন মন্তব্য করায় অভিযুক্ত। বিভিন্ন আদিবাসী সংগঠনের প্রতিবাদ চলছে। বিরোধী দল বিজেপিও নেমেছে প্রতিবাদে। চাপের মুখে মুখ্যমন্ত্রী চেয়েছেন ক্ষমা। তিনি দলকে সংযত হতে বলেছেন।

মুখ্যমন্ত্রীর নির্দেশের পর দার্জিলিং তৃণমূল নেত্রী পাপিয়া বলেন, আমি নিজেও এই ধরনের রাজনীতিতে বিশ্বাস করি না। আমাদের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় নির্দেশ দিয়েছেন মানুষের মনকে আঘাত না করতে। আমরা মানুষের মনকে জয় করে রাজনীতি করতে চাই।তাই অন্যায় যেই করুক তৃণমূল কংগ্রেস তা সমর্থন করে না। নিজের কর্মীদের প্রতি জেলা সভাপতির নির্দেশ দলের মধ্যে সমস্যা তৈরী করবেন না, সবাই মিলেমিশে কাজ করুন। সামনেই নির্বাচন,তাই আমাদের ঐক্যবদ্ধ হয়েই কাজ করতে হবে। তবেই আমরা জয় পাব।

রাষ্ট্রপতিকে নিয়ে মন্ত্রীর বিতর্কিত মন্তব্যের পকপর তৃণমূল কংগ্রেস যথেষ্ট বিব্রত। এখন পাপিয়াদেবীকেই আসল মুখ করে তুলতে চাইছে রাজ্য তৃণমূল।

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)