Anubrata mandal: অনুব্রত-কন্যাকে ক্রমাগত তলবে চাপ বাড়াচ্ছে সিবিআই

24

পরপর দুই দিন ধরে দিল্লিতে ইডি দফতরে হাজিরা দিতে হচ্ছে অনুব্রত(Anubrata mandal) কন্যা সুকন্যা মণ্ডলকে। বুধবার ও বৃহস্পতিবারেও ইডি দফতরে হাজিরা দেন তিনি। দুই দিনে প্রায় ১৫ ঘন্টা ধরে চলে ম্যারাথন জিজ্ঞাসাবাদ। পরপর দুদিন জিজ্ঞাসাবাদে পরে‌‌ শুক্রবারেও তলব করা হল অনুব্রত কন্যাকে৷ এখনও অবধি অনুব্রত কন্যার কাছ থেকে সদুত্তর না পাওয়ায় তাকে বারবার তলব করা হচ্ছে বলে জানিয়েছে ইডি।

 সূত্রে খবর, প্রথম থেকেই সুকন্যার সম্পত্তি নিয়ে সন্দেহ প্রকাশ করেছিল ইডি। তাই জিজ্ঞাসাবাদ করার জন্য তলব করা হয়েছে তাকে। একইসঙ্গে এদিন ব্যবসায়ী রাজীব ভট্টাচার্য ও হিসেবরক্ষক মনীশ কোঠারিকেও তলব করেছিল ইডি৷ বুধবার ও বৃহস্পতিবার, দুই দফায় ঘন্টার পর ঘন্টা জেরার করে একাধিক প্রশ্ন জিজ্ঞাসার পরেও কোনও উত্তর মেলেনি৷ তাই ফের তলব করা হয়েছে সুকন্যাকে।

দু’টি বিশাল আকারের ব্যাগ নিয়ে ইডি দফতরের ঢোকেন সুকন্যা মণ্ডল। তাতে ইডির তলব করা তথ্য ছিল বলেই জানা গিয়েছে। সেখানে সুকন্যার বিপুল সম্পত্তি এবং তার নামে সংস্থার একাধিক নথি ছিল বলেই জানা গেছে৷ এএনএম অ্যাগ্রো কেমের অধীনে থাকা ভোলে ব্যোম রাইস মিলের মালিকানা নিয়েও তার কাছে জানতে চাওয়া হয়। 

শুক্রবার অনুব্রতর দেহরক্ষী সায়গল হোসেনকে ফের আদালতে পেশ করা হবে৷ আগামী দিনে ফের সায়গলকে জিজ্ঞাসাবাদ করতে চায় ইডি। এমনকি সায়গলের মা ও বৌকেও তলব করেছিল ইডি৷ তার আগে সুকন্যাকে জিজ্ঞাসা করে বেশ কিছু তথ্য হাতে পেতে চাইছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা৷

(সব খবর, সঠিক খবর, প্রতি মুহূর্তে পান। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram এবং Facebook পেজ)