Arvind Kejriwal: অসুস্থ মুখ্যমন্ত্রীর জেলে ওজন কমেছে সাড়ে ৪ কেজি, দাবি করল আপ

  জেল বন্দী রয়েছে দিল্লীর মুখ্যমন্ত্রী। জেলে থাকা কালীন মন্ত্রীর শারীরিক অসুস্থতা দেখা দেয়। জানাযায় মুখ্যমন্ত্রীর মধুমেহ হয়েছে । সাথে তাঁর শরীরের শর্করার মাত্রাও কমছে…

arvind kejriwal

 

জেল বন্দী রয়েছে দিল্লীর মুখ্যমন্ত্রী। জেলে থাকা কালীন মন্ত্রীর শারীরিক অসুস্থতা দেখা দেয়। জানাযায় মুখ্যমন্ত্রীর মধুমেহ হয়েছে । সাথে তাঁর শরীরের শর্করার মাত্রাও কমছে বাড়ছে । গত সোমবার মন্ত্রীকে তিহারে নিয়ে যাওয়ার পর শারীরিক অবনতির কারনে জেলের চিকিৎসকরা তাঁর ডায়াবেটিস পরীক্ষা করে দেখেন যে তাঁর শরীরে শর্করার মাত্রা ৫০ এর নীচে নেমে গিয়েছে। এই ঘটনার পর মুখ্যমন্ত্রীর উপর বিশেষ নজর দেন আদালতের চিকিৎসকরা।

https://video.incrementxserv.com/vast?vzId=IXV533296VEH1EC0&cb=100&pageurl=https://kolkata24x7.in&width=300&height=400

তবে তিহারের জেল কর্তীপক্ষ জানায় দিল্লির মুখ্যমন্ত্রীর রক্তে শর্করার মাত্রা নিরীক্ষণ করার জন্য সেন্সর বসানো হয়েছে। এ ছাড়া শরীরের শর্করার মাত্রা যাতে অতিরিক্ত না কমে তার জন্য দেওয়া হচ্ছে লজেন্স । তবে এর পাশাপাশি শর্করার মাত্রা ঠিক থাকার জন্য বাড়ির খাবারের অনুমতি প্রদান করা হয়েছে। কেজরীর অসুস্থতার কথা আগেই প্রকাশ করাছিলেন তাঁর স্ত্রী সুনীতা।

তবে জেলের মধ্যে অসুস্থ হয়ে পরার ঘটনাকে কেন্দ্র করে আম আদমি পার্টি অভিযোগ তুলেছে ২১ মার্চ ইডির হাতে গ্রেফতার হওয়ার পর থেকে তাঁর ওজন কমে গিয়েছে প্রায় ৪.৫ কেজি। তবে শেষমেশ তিহাড় জেল কর্তৃপক্ষের দাবি করেছে জেলের মধ্যে আপাতত সুস্থই আছেন কেজরীওয়াল। আপাতত ১৫ই এপ্রিল পর্যন্ত তিহাড়ে থাকছেন অরবিন্দ কেজরীওয়াল।