অর্চাতে কী করছেন কার্তিক আরিয়ান ?

মুম্বই এবং কলকাতায় শুটিং শেষ করার পর কার্তিক আরিয়ান (Kartik Aaryan) এখন মধ্যপ্রদেশে” ভুল-ভুলাইয়া ৩ (Bhool Bhulaiyaa 3)”-এর শুটিং করার জন্য। এই স্থানটি গল্পের প্রয়োজন…

মুম্বই এবং কলকাতায় শুটিং শেষ করার পর কার্তিক আরিয়ান (Kartik Aaryan) এখন মধ্যপ্রদেশে” ভুল-ভুলাইয়া ৩ (Bhool Bhulaiyaa 3)”-এর শুটিং করার জন্য। এই স্থানটি গল্পের প্রয়োজন অনুযায়ী খুব ভালো। পুরো দলটি জুলাই মাস পর্যন্ত সেখানে থেকে শুটিং করবে।

“ভুল-ভুলাইয়া ৩ (Bhool Bhulaiyaa 3)” সিনেমার প্রধান চরিত্র কার্তিক আরিয়ান (Kartik Aaryan) এবং তৃপ্তি ডিমরি (Tripti Dimri) “ভুল-ভুলাইয়া ৩ (Bhool Bhulaiyaa 3)”এর শুটিং এর জন্য এখন আছেন মধ্যপ্রদেশে। তারা এখন কিছুদিন মধ্যপ্রদেশেই থাকবেন বলে অনুমান করা হচ্ছে।

   

মধ্যপ্রদেশের অর্চায় এসে কার্তিক, স্থানীয় খাবারের প্রতি লোভ সামলাতে পারলেন না। তিনি তার সোশ্যাল মিডিয়াতে একটি পোস্ট শেয়ার করেছেন এবং ক্যাপশনে লিখেছেন ” জাস্ট চাট-ইং(Just Chaat-ing)”।

মার্ডার সিনেমার পর আবার মল্লিকার সঙ্গে কাজ করার ইচ্ছা প্রকাশ করলেন ইমরান হাসমি

গত শনিবার অভিনেতা তার ইন্সটাগ্রামে অর্চা ভ্রমণ এবং সেখানকার স্থানীয় বিক্রেতার থেকে বিভিন্ন রকমের চাট টেস্ট করার ফটো শেয়ার করেছেন।

কার্তিক আরিয়ান এবং তৃপ্তি ডিমরি ছাড়াও “ভুল-ভুলাইয়া ৩ (Bhool Bhulaiyaa 3)”-এ অভিনয় করছেন অভিনেত্রী বিদ্যা বালম যিনি “ভুল-ভুলাইয়া (Bhool Bhulaiyaa)”সিনেমার প্রথম পার্টে প্রধান চরিত্রে ছিলেন।