বৃষ্টি মুখরিত দিনে কিসের নেশায় বুঁদ স্বস্তিকা?

সকাল সকাল স্বপ্ন দেখছেন স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee) ? তাঁর সোশাল মিডিয়াতে চোখ রাখলে পাওয়া যাবে এমনই ইঙ্গিত। সব জায়গায় প্রশংসা পাচ্ছে স্বস্তিকা অভিনীত ‘বিজয়া’…

Swastika Mukherjee

সকাল সকাল স্বপ্ন দেখছেন স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee) ? তাঁর সোশাল মিডিয়াতে চোখ রাখলে পাওয়া যাবে এমনই ইঙ্গিত। সব জায়গায় প্রশংসা পাচ্ছে স্বস্তিকা অভিনীত ‘বিজয়া’ (Bijoya) সিরিজ। তাঁর মাঝেই স্বপ্নময় অবস্থায় ধরা দিলেন অভিনেত্রী।

সোমবার তাঁর ফেসবুকে একটি ছবি পোস্ট করেছেন স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee)। সেই ছবিতে সাদা পোশাক পরে আছেন স্বস্তিকা। চোখ বন্ধ করে আছেন অভিনেত্রী। কোঁকড়া চুলে খুলে রেখেছেন স্বস্তিকা। হাতে রয়েছে একটি বলা এবং বাঁ হাতের আঙুলে রয়েছে একটি আংটি। । তাঁর ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন,”আবহাওয়া রিপোর্ট : স্বপ্নময় “।

   

ছবি দেখেই প্রশ্ন ওঠে কার বা কিসের স্বপ্ন দেখছেন স্বস্তিকা (Swastika Mukherjee)? সম্প্রতি সোশাল মিডিয়াতে গায়ক শিলাজিতের (Shilajit Majumdar) সঙ্গে বন্ধুত্বের কারণে শিরোনামে আসেন স্বস্তিকা। এই বিষয়ে জিগেস করা হলে, এক সাক্ষাৎকারে স্বস্তিকা বলেছিলেন যে সমাজ-স্বীকৃত সম্পর্কের বাইরে যে সম্পর্কগুলি থাকে, তাঁর এবং শিলাজিতের সম্পর্ক তেমনই। পোস্টার শেষে একটি প্রজাপতি ইমোজি দিয়েছেন স্বস্তিকা।

কাটল জট, জরুরি শংসাপত্র নিয়ে ‘‘ঘর ওয়াপসি’ বিবেক-দিব্যাঙ্কার!

সম্প্রতি মুক্তি পেয়েছে স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee) অভিনীত ‘বিজয়া’ (Bijoya) ওয়েব সিরিজ। সেই সিরিজে প্রশংসিত হয়েছে স্বস্তিকার অভিনয়। সিরিজের মূল গল্প নদিয়াবাসী (Nadia) এক পড়ুয়া নীলাঞ্জন বসুকে (Nilanjan Basu) কেন্দ্র করে। এই সিরিজে নীলাঞ্জনের মা বিজয়ার ভূমিকায় রয়েছেন স্বস্তিকা (Swastika Mukherjee)। কলকাতার নামী এক শিক্ষা প্রতিষ্ঠানে পড়তে এসে র‍্যাগিংয়ের শিকার হয় নীলাঞ্জন। এরপর হঠাৎই তার মা, বিজয়ার কাছে ফোন আসে যে শিক্ষা প্রতিষ্ঠানের ছাদ থেকে পরে গিয়ে মৃত্যু হয়েছে তার। প্রসঙ্গত যাদবপুর বিশ্ববিদ্যালয়ের (Jadavpur University) বাংলা বিভাগের ছাত্র স্বপ্নদ্বীপ কুন্ডুও (Swapnadip Kundu) ছিলেন নদিয়ার বাসিন্দা। এই বছর ১২ অগস্ট বিশ্ববিদ্যালয়ের হোস্টেলের ছাদ থেকে পরে মৃত্যু হয় স্বপ্নদ্বীপের। ছেলের বিচারের জন্য শেষ পর্যন্ত লড়ে যায় স্বস্তিকা ।

একটি সাক্ষাৎকারে স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee) জানিয়েছিলেন, চারিদিকে ঘটে যাওয়া অপরাধের ঘটনা তুলে ধরা এবং সচেতনতা বাড়াতেই তৈরি হয়েছে এই সিরিজ। স্বস্তিকাও যাদবপুর বিশ্ববিদ্যালয়ের ছাত্রী। তবে এই বিষয় সমাজমাধ্যমে লেখালিখি না করে, শিল্পকলার মাধ্যমেই সোচ্চার হতে চান তিনি। ৫ জুলাই হইচই প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছিল ‘বিজয়া’।