HomeEntertainmentঐতিহ্যবাহী ট্রামে চেপে, অভিনব প্রচার সারলেন 'কলকাতার জামাই', সঙ্গী শ্রদ্ধা

ঐতিহ্যবাহী ট্রামে চেপে, অভিনব প্রচার সারলেন ‘কলকাতার জামাই’, সঙ্গী শ্রদ্ধা

- Advertisement -

সোমবার কলকাতায় ‘স্ত্রী ২’ এর প্রচারে এসেছিলেন মুখ্য অভিনেতারা শ্রদ্ধা কাপুর ও রাজকুমার রাও। ১৫ অগস্ট দেশ দূরে মুক্তি পেতে চলছে ছবিটি। ১৪ অগস্ট রাত ৯:৩০ থেকে থাকছে স্পেশাল পেইড প্রিভিউ শো। ছবির অগ্রিম বুকিং শুরু হতেই প্রচারে বেরিয়ে পড়লেন মুখ্য অভিনেতারা। কলকাতায় শেষ ঐতিহ্যবাহী টামে চেপে অভিনব প্রচার সারলেন শ্রদ্ধা ও রাজকুমার।

২০১৮ সালের ব্লকবাস্টার ছবি ‘স্ত্রী’ এর কাহিনী ৯০ এর দশকের কর্ণাটকের একটি জনশ্রুতির ওপর নির্ভর করে তৈরী হয়েছিল। তবে সিনেমার প্রেক্ষাপট মধ্যপ্রদেশের চান্দেরি শহর। সেখানে ঘুরে বেড়ায় ‘স্ত্রী’ নামক একটি অতৃপ্ত আত্মা। রাতের অন্ধকারই পুরুষদের আক্রমণ করতেন সেই আত্মা। ব্যাপক সফল পাওয়ায় এই ছবির সিকোয়েল বানায় নির্মাতারা। ‘স্ত্রী ২’ এ চান্দেরি শহরে আতঙ্ক ছড়াচ্ছে স্কন্ধকাটা ভূত। এবারে সেই ভূতের শিকার হচ্ছেন শহরের মহিলারা।

   

কলকাতায় লাল চুড়িদার পরে দেখা যায় শ্রদ্ধাকে। তাঁর পাশে কালো পোশাকে এসে দাঁড়ান রাজকুমার রাও। নিজেকে ‘কলকাতার জামাই’ হিসেবে সম্বোধন করেন তিনি। প্রসঙ্গত, রাজুমারের স্ত্রী পত্রলেখা পাল, একজন বাংলায়। সেই কোথায় মনে করান অভিনেতা। স্ত্রীয়ের সঙ্গে কলকাতায় আসতেও দেখা যায় তাঁকে। রাজকুমার ও শ্রদ্ধার প্রচার শুরু হয় কলকাতার ঐতিহ্যবাহী ট্রামে চেপে। বর্তমানে ৩টি রুটে চলে কলকাতার ট্রাম। তবে সেটি একটি রুটেই চালাতে আগ্রহী রাজ্য সরকার। জয় রাইড আকারে ধর্মতলা-খিদিরপুর রুটে ট্রাম চলতে আগ্রহী রাজ্য। এই অভিনব প্রচারের উদ্দেশ্য কি দেশের সামনে কলকাতার ঐতিহ্যবাহী ট্রামকে তুলে ধরা?

এরপর সাংবাদিকদের মুখোমুখি হয়ে স্কন্ধকাটা ভূতের আতঙ্কের কথা জানান অভিনেতারা।এর আগে রাজকুমার রাও জানিয়েছিলেন প্রথম ছবির সেটা ভূতের উপস্থিত তিনি অবুভব করেছিলেন। তবে এই ছবিতে ‘সরকাটে’ আগের ছবির ‘স্ত্রী’ এর থেকে অনেকটা বেশি ভয়ঙ্কর বলে জানিয়েছেন তিনি। এরপর তাঁদের ছবির হিট গান ‘আয়ি নেহি’তে নাচেন শ্রদ্ধা ও রাজুমার। এদিন কলকাতায় এসে কলকাতার ফুচকা এবং সন্দেশের সাধ উপভোগ করেন শ্রদ্ধা। তার ছবিও সোশাল মিডিয়াতে ভাগ করেছিলেন তিনি। 

এই ছবির অগ্রিম বুকিং শুরু হয়ে গেছে ইতিমধ্যেই। ট্রেড অ্যানালিস্টরা জানাচ্ছেন যে ২০২৪ সালের নিরিখে এই ছবির ওপেনিং সবচেয়ে বেশি হতে পারে বলে মনে করছেন ট্রেড অ্যানালিস্টরা। একটি প্রতিবেদন সূত্রে জানা যাচ্ছে যে প্রথম দিনে ১.২ লক্ষ টিকিট বিক্রি করে ফেলেছে ছবিটি। এই তথ্য পাওয়া গেছে জাতীয় স্তরের মাল্টিপ্লেক্স চেন থেকে। দেশের তিনটি মাল্টিপ্লেক্স চেনে প্রথম দিনের টিকিট বিক্রির সংখ্যা৩ লক্ষ পার করতে পারে বলে জানিয়েছেন ট্রেড অ্যানালিস্টরা। তবে এই হিসেবে একহন পেইড প্রিভিউয়ের বিক্রি হাউ টিকিট থেকে।

পেড প্রিভিউ ধরা হলে দেখা যাবে যে প্রথম দিনে দেড় লক্ষ টিকিট বিক্রি করেছে এই ছবি। সব মিলিয়ে, পেইড প্রিভিউ ও বিশেষ স্ক্রীনিং ধরলে প্রথম দিনে ছবির ব্যবসা ৪০ কোটির ওপরেও যেতে পারে বলে মনে করছেন ট্রেড অ্যানালিস্টরা।

- Advertisement -
Business Desk
Business Desk
Stay informed about the latest business news and updates from Kolkata and West Bengal on Kolkata 24×7
এই সংক্রান্ত আরও খবর
- Advertisment -

Most Popular