স্বামীর সম্বন্ধে কটু কথা? জবাব দিলেন সোনাক্ষী 

২৩ জুন তাঁর দীর্ঘদিনের প্রেমিক, জাহির ইকবালকে বিয়ে করেছেন অভিনেত্রী সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha)। বিয়ের পর থেকেই তাঁর স্বামীকে নিয়ে নানা বিতর্কিত মন্তব্য সামনে এসেছে।…

Sonakshi Sinha

২৩ জুন তাঁর দীর্ঘদিনের প্রেমিক, জাহির ইকবালকে বিয়ে করেছেন অভিনেত্রী সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha)। বিয়ের পর থেকেই তাঁর স্বামীকে নিয়ে নানা বিতর্কিত মন্তব্য সামনে এসেছে। কখনও সেগুলি করেছেন সোনাক্ষীর পরিবারেরই লোকজন। এবার সেই বিষয়ে মুখ খুললেন অভিনেত্রী। সোনাক্ষী বলেছেন দুটি মানুষ যখন একে অপরকে ভালোবাসে তখন আর কিছুই যায় আসে না। জহির ইকবালকে (Zaheer Iqbal) বিয়ে করে তিনি খুবই খুশি। সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha) এবং জহির ইকবাল (Zaheer Iqbal) দুজনেই অভিনয় জগতের মানুষ ।

সোনাক্ষী (Sonakshi Sinha) তাঁর স্বামী সম্পর্কে একটি সাক্ষাৎকারে বলেছেন, “আমি মনে করি যখন দুজন একে অপরকে ভালোবাসে, তখন আর কিছুই সেরকম গুরুত্বপূর্ণ বলে মনে হয় না। আমি আশা করি প্রত্যেকটা মানুষের তাঁদের মনের কথা শোনার শক্তি থাকা উচিত যা আমি শুনেছি এবং করেছি আর আমি সেটা করে খুশি।” অভিনেত্রী একটি সাক্ষাৎকারে বলেছেন যে তিনি আশা করেন প্রত্যেকে যেন মিলেমিশে তাদের ভালবাসার মানুষের সঙ্গে বসবাস করতে পারে।”

   

তাঁর বিয়ের বিশেষ কিছু মুহূর্ত সম্পর্কে জিগেস করা হলে, সোনাক্ষী বলেছিলেন যে তাঁদের বিয়ের বেশ কিছু স্মরণীয় মুহূর্ত আছে, যেমন বিয়ের নথিতে স্বাক্ষরের মুহূর্তটি। এরপর তিনি যোগ করে বলেন, ” আমরা রিসেপশনের জন্য রওনা হওয়ার ঠিক আগে আমাদের বাড়িটা ফাঁকা লাগছিল। সবাই রিসিপশানের অনুষ্ঠানবাড়ির জন্য রওনা দিয়েছিল। তখন শুধু আমরা দুজনেই ছিলাম এবং আমরা কিছুক্ষণ নিজেদের সঙ্গে সময় কাটাই। আমরা অনুষ্ঠানবাড়ি যাওয়ার সময় শহরের দিকে তাকিযে ছিলাম এবং একে ওপরের হাত ধরে ছিলাম। এটা আরেকটা স্মরণীয় মুহূর্ত । “

Aishwarya Rai Bachchan: কেন বচ্চন পরিবারের থেকে দূরত্ব বজায় রাখছেন ঐশ্বর্য?

সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha), বর্তমানে রিতেশ দেশমুখ (Riteish Deshmukh) এবং সাকিব সেলিম (Saqib Saleem) এর সাথে হরর কমেডি (Horror comedy) “কাকুদা” (Kakuda) তে অভিনয় করেছেন, গত বছর “দাহাদ”(Dahaad) এবং এই বছর “হিরামান্ডি: দ্য ডায়মন্ড বাজার” (“Heeramandi: The Diamond Bazaar”) এর সাফল্যের সঙ্গে কেরিয়ারের উত্থান উপভোগ করছেন।

সোনাক্ষী তাঁর সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি ‘কাকুদা’ এবং হিরামান্ডিতে দ্বৈত ভূমিকায় অভিনয় করেছেন । দ্বৈত ভূমিকায় অভিনয় সম্পর্কে তিনি বলেছেন, “এটি খুব আকর্ষণীয় বিষয় , বিশেষ করে যখন আপনি একই ছবিতে দ্বৈত ভুমিকায় অভিনয় করতে পারছেন । আমি দ্বৈত ভূমিকায় অভিনয়করা খুবই পছন্দ করি ।”