নিঝুম অবসরে চার হাত এক হল! শোভন চুম্বন এঁকে দিল সোহিনীর কপালে

সোমবার সাত পাকে বাঁধা পড়লেন অভিনেত্রী সোহিনী সরকার (Sohini Sarkar)। গায়ক শোভন গাঙ্গুলির (Shovan Ganguly) সঙ্গে আজ আইনি বিয়ে সারেন তিনি। অভিনেত্রী সোনাক্ষী সিনহার পথে…

Sohini Sarkar and Shovan Ganguly

সোমবার সাত পাকে বাঁধা পড়লেন অভিনেত্রী সোহিনী সরকার (Sohini Sarkar)। গায়ক শোভন গাঙ্গুলির (Shovan Ganguly) সঙ্গে আজ আইনি বিয়ে সারেন তিনি। অভিনেত্রী সোনাক্ষী সিনহার পথে হেঁটে প্রথম দেখার বার্ষিকীতে আইনি বিয়ে সারেন অভিনেত্রী।

২৩ জুন তাঁর বান্দ্রার বাড়িতে অভিনেতা জাহির ইকবালের (Zaheer Iqbal) সঙ্গে আইনি বিয়ে সারেন অভিনেত্রী সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha)। বিয়েতে উপস্থিত ছিলেন তাঁর বাবা মা এবং ঘনিষ্ঠ বন্ধুরা। সোনাক্ষী জানিয়েছিলেন জাহিরের সঙ্গে প্রথম দেখার সপ্তম বার্ষিকীতে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন তাঁরা। একই ভাবে শোভনের (Shovan Ganguly) সঙ্গে প্রথম দেখার প্রথম বার্ষিকীতে তাঁর সঙ্গে আইনি বিয়ে সারলেন সোহিনী সরকার (Sohini Sarkar)। দক্ষিণ ২৪ পরগনার একটি খামারবাড়িতে সোমবার আয়োজিত হল তাঁদের বিবাহের অনুষ্ঠান। আমন্ত্রীত ছিলেন পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুরা। অনুষ্ঠানের ছবি সোশাল মিডিয়াতে শেয়ার করেছেন সোহিনী। ছবির ক্যাপশনে সোহিনী লিখেছিলেন, “দেখা হওয়ার এক বছরে, একই সাথে একই ঘরে। “

   

Sohini Sarkar and Shovan Ganguly

এর আগে শোনা গিয়েছিল সোহিনী (Sohini Sarkar) এবং শোভন (Shovan Ganguly) দুজনেই বাঙালি ঐতিজ্য পছন্দ করেন। সেই অনুযায়ী বিয়ের দিন সোহিনী পরেছিলেন মেরুন রঙের শাড়ি, ঝুমকো দুল ও গলায় হার। শোভন পরেছিলেন সাদা রঙের পাঞ্জাবি। বিয়ের সিঁদুরদান মুহূর্তের ছবি শেয়ার করেছিলেন সোহিনী। সোহিনীর পোস্ট করা ছবিগুলিতে সোহিনীর কপালে চুম্বন করতেও দেখা গেছে শোভনকে। আবার কখনও বাগানবাড়ির পুকুরঘাটে হাসি মুখে পোজ দিয়েছেন দুজনে।

Swastika Dutta: গায়ে হলুদ স্বস্তিকার, এমন সময় জীবনে ফিরলেন প্রাক্তন প্রেমিক! ব্যাপারটা কী?

বিয়ের দিন সন্ধেবেলায় সহকর্মীদের জন্য একটি বিলাসবহুল হোটেলে রিসেপশন পার্টির আয়োজন করেছিলেন সোনাক্ষী। অন্যদিকে সূত্র মারফত জানা যাচ্ছে যে শীতকালে তাঁদের সহকর্মীদের জন্য রিসেপশনের আয়োজন করবেন সোহিনী ও শোভন। বিয়ের পর আয়োজন করা হবে ঘরোয়া বৌ ভাতের অনুষ্ঠান। সেখানে আমন্ত্রিত ঘনিষ্ঠ বন্ধুরা।

Sohini Sarkar and Shovan Ganguly

গত বছর বর্ষার মরসুমে যিশু সেনগুপ্তর আয়োজিত একটি অনুষ্ঠানে আলাপ হয় অভিনেত্রী সোহিনী সরকার এবং গায়ক শোভন গাঙ্গুলির । এরপর থেকেই তাঁদের সম্পর্ক নিয়ে শুরু হয় জল্পনা। তাঁদের সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কোনও মন্তব্য করতে দেখা যায়নি সোহিনী বা শোভনকে। বেড়াতে গেলেও, একসঙ্গে ছবি দেননি তারা। তবে সোশাল মিডিয়াতে বন্ধুদের সঙ্গে তোলা বহু ছবিতে একসঙ্গে দেখা যায় তাঁদের। প্রথম দেখার বছর খানেকের মধ্যেই বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা। তাঁদের বিবাহ জীবন সুখের হোক এই কামনাই করছেন দুজনের অনুরাগীরা।