প্রথম দিনে কত টাকা আয় করল ‘সরফিরা’?

অক্ষয় কুমারের ‘সরফিরা’ (Sarfira) প্রথম দিনে ২.৪০ কোটি টাকা আয় করেছে । এর থেকে অনুমান করা যেতে পারে যে সপ্তাহান্তে এই সিনেমাটি ভালো ব্যবসা করতে…

Akshay Kumar in Sarfira

অক্ষয় কুমারের ‘সরফিরা’ (Sarfira) প্রথম দিনে ২.৪০ কোটি টাকা আয় করেছে । এর থেকে অনুমান করা যেতে পারে যে সপ্তাহান্তে এই সিনেমাটি ভালো ব্যবসা করতে পারে । এই সিনেমা তামিল সিনেমা সুরারি পত্রুর (Soorarai Pottru) রিমেক। তামিল ভাষার পর হিন্দি ভাষাতে বানানো হয়েছে ছবিটি।

এটি অভিনেতা অক্ষয় কুমারের (Akshay Kumar) ১৫০ তম সিনেমা। এই সিনেমা জি.আর. গোপিনাথের (GR Gopinath) স্মৃতিকথার উপর ভিত্তি করে বানানো হয়েছে । এই সিনেমাটি প্রথম দিনেই মোটামুটি ভালোই কালেকশন করেছে যার থেকে তাঁরা আশা রাখছেন যে সিনেমাটা ভাল ব্যবসা করতে পারে । অনেক জায়গাতে এই সিনেমার প্রি-বুকিংয়ে ভালো সাড়া পাওয়া যাচ্ছে। এই সিনেমার সঙ্গে টক্কর চলছে কমল হাসানের (Kamal Hassan) ইন্ডিয়ান ২ (Indian 2) এর ।

   

Sonakshi Sinha: বর্তমানে কোন ধরণের চরিত্র চান সোনাক্ষী? জানলেন অভিনেত্রী

সম্প্রতি সকাল মিডিয়াতে একটি পোস্ট করেছেন অক্ষয় (Akshay Kumar) যেখানে তিনি জানিয়েছেন যে সরফিরা (Sarfira) তাঁর ১৫০তম সিনেমা এবং এটি তাঁর জীবনের সব থেকে সেরা সিনেমা । তিনি সিনেমার পরিচালক সুধাকে ধন্যবাদ জানান তাঁকে এই সিনেমাতে অভিনয় করার সুযোগ দেওয়ার জন্য । সিনেমা থেকে কিছু ছবি তাঁর ইন্সটাগ্রামে শেয়ার করে অক্ষয় কুমার লিখেছেন, ” সরফিরা (Sarfira) মানে পাগল এবং পিছনে তাকালে মনে হয় আমি এই ছবিটি না করলে আমি পাগল হয়ে যেতাম। তাই আমি খুশি যে আমি এই সিনেমাটি করেছি। এই যাত্রা শুরু হয়েছিল প্রায় ৩ বছর আগে এবং শেষ পর্যন্ত এটি মুক্তি পেয়েছে। ‘সারফিরা’ একটি স্বপ্নের গল্প এবং সেই স্বপ্ন পূরণের জেদ, যার থেকে আমরা সবাই কিছু শিখতে পারি । এই সিনেমার অংশ হতে পেরে আমি খুব গর্বিত।”

পোস্টের শেষে অক্ষয় কুমার সবাইকে ছবিটি দেখতে অনুরোধ করে লেখেন, “আশা করি আপনারা সকলে এই সিনেমা দেখতে যাবেন , এখন সরফিরা আপনাদের”।