ঋতাভরীর নতুন ফটোশুট ঘিরে জল্পনা, কবে গাঁটছড়া বাঁধছেন অভিনেত্রী?

বুধবার তাঁর সোশাল মিডিয়াতে একটি নতুন ফটোশুট করেছেন ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty) আর সেই ঘিরেই শুরু শুরু হয় জল্পনা। ফটোশুটে তাঁকে খ্রীষ্টান কনের (Christian Bride)…

Ritabhari Chakraborty as Christian Bride

বুধবার তাঁর সোশাল মিডিয়াতে একটি নতুন ফটোশুট করেছেন ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty) আর সেই ঘিরেই শুরু শুরু হয় জল্পনা। ফটোশুটে তাঁকে খ্রীষ্টান কনের (Christian Bride) বেশে দেখা যাচ্ছে। অনুরাগীদের প্রশ্ন জাগে যে এটা কী নেহাতই ফটোশুট নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেত্রী।

তাঁর সোশাল মিডিয়াতে বুধবার কিছু ছবি পোস্ট করেছেন ঋতাভরী। ছবিগুলিতে একজন খ্রীষ্টান কনের সাজে দেখা যাচ্ছে অভিনেত্রীকে (Ritabhari Chakraborty)। তাঁর পরনে রয়েছে সাদা গাউন এবং মাথায় রয়েছে সাদা ঘোমটা। তাঁর হাতে রয়েছে একটি ফুলের তোড়া। এছাড়া মাথায় তিনি পড়েছেন একটি রুপোর মুকুট এবং ঠোঁটে হালকা লিপস্টিক।

   

Ritabhari as Christian Bride

সোমবার রাতে হাসপাতালে ভর্তি হন অভিনেত্রী। বেশ কিছুদিন ধরে ভুগছিলেন অভিনেত্রী (Ritabhari Chakraborty)। সোমবার তাঁকে একটি হাসপাতালে ভর্তি করা হয় এবং একটি তাঁর অস্ত্রোপচারও করা হয়। সূত্র মারফত জানা যাচ্ছে যে অভিনেত্রীর গল ব্ল্যাডারে একাধিক পাথর ধরা পড়েছিল, যার ফলে অস্ত্রোপচার করা হয়। অভিনেত্রীর অবস্থা স্থিতিশীল থাকায় এবং তিনি তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠায় তাঁকে ছেড়ে দেওয়া হয় হাসপাতাল থেকে। তবে হাসপাতাল থেকে ছাড়ার আগে তাঁকে পর্যবেক্ষণে রাখা হয়েছিল।

ঋতাভরীর মা, চলচ্চিত্র নির্মাতা শতরূপা সান্যাল (Satarupa Sanyal) এবং তার বোন, অভিনেত্রী চিত্রাঙ্গদা শতরূপা (Chitrangada Satarupa) অভিনেত্রীর পাশে ছিলেন। ‘ফাটাফাটি’ খ্যাত এই অভিনেত্রী তার আসন্ন ছবি ‘বহুরূপী’-এর শুটিং জুড়েই অসুস্থ ছিলেন। তবে শেষ পর্যন্ত ছবির শুটিং চালিয়ে যান ঋতাভরী। শুটিং শেষ হওয়ার পরে তিনি ছবির সেট থেকে একগুচ্ছ ছবি পোস্ট করেছিলেন তিনি।

সোনাক্ষী সিনহা ও জাহির ইকবালের বিয়েতে অনুপস্থিত ছিলেন শাহরুখ! তবুও…

সম্প্রতি ঋতাভরী তার জন্মদিন তার পরিবার এবং বন্ধুদের সঙ্গে উদযাপন করেন। জুন মাসে ৩২ শে পা দেন এই অভিনেত্রী। তার মা সাতরূপা সান্যাল তার মেয়ে ঋতাভরীকে তাঁর স্ব-লিখিত একটি বাংলা কবিতা দিয়ে শুভেচ্ছা জানান। সতরূপা তার সোশাল মিডিয়া প্রোফাইলে ছোট্ট রীতাভরীর কয়েকটি ছবি শেয়ার করেছিলেন।

দুর্গা পুজোয় মুক্তি পেতে চলেছে নন্দিতা রায় -শিবপ্রসাদ মুখোপাধ্যায় পরিচালিত থ্রিলার ‘বহুরূপী’। এই ছবিতে অভিনয় করছেন ঋতাভরী। গত বছর ‘ফাটাফাটি’ সিনেমায় দেখা গিয়েছিল তাঁকে। এছাড়া পাপুয়া নিউ গিনি এবং ভারতের স্টেকহোল্ডারদের মধ্যে যৌথ প্রযোজনায় তাঁর প্রথম আন্তর্জাতিক ছবি ‘পাপা বুকা’তে অভিনয় করতে চলেছেন অভিনেত্রী। এর আগে ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’ ছবিতে দেখা গিয়েছিল তাঁকে।