মাটি খুঁড়তেই চমকে গেলেন রশ্মিকা! কী খুঁজে পেলেন তিনি?

সম্প্রতি প্রকাশ করা হয়েছে ‘কুবের’ সিনেমায় অভিনেত্রী রশ্মিকা মন্দানার (Rashmika Mandanna) লুক। এই ছবিতে রশ্মিকা ছাড়াও রয়েছেন ধনুষ (Dhanush) এবং নাগার্জুন (Nagarjuna) । ছবিটা পরিচালনা…

Rashmika Mandanna মাটি খুঁড়তেই চমকে গেলেন রশ্মিকা! কী খুঁজে পেলেন তিনি?

সম্প্রতি প্রকাশ করা হয়েছে ‘কুবের’ সিনেমায় অভিনেত্রী রশ্মিকা মন্দানার (Rashmika Mandanna) লুক। এই ছবিতে রশ্মিকা ছাড়াও রয়েছেন ধনুষ (Dhanush) এবং নাগার্জুন (Nagarjuna) । ছবিটা পরিচালনা করেছেন শেখর কামুলা। ছবিটির শুটিং বর্তমানে চলছে হায়দ্রাবাদে। যদিও ছবিটির ফার্স্ট ছবিটি সম্পর্কে বিস্তারিত কিছু জানানো হয়নি, গল্প সম্পর্কে হালকা আভাস পাওয়া যাচ্ছে।

রশ্মিকা ছবিটি থেকে তাঁর চরিত্রের প্রথম ঝলক তাঁর ইনস্টাগ্রাম এবং এক্স প্লাটফর্মে প্রকাশ করেছেন। পোস্টের ক্যাপশনে বেশ কয়েকটি হার্ট ইমোজি দিয়ে ‘কুবের’ (Kubera) লিখেছেন তিনি । ৪৮ সেকেন্ডের ভিডিওটিতে মাঝরাতে একটি শুনশান জায়গা দিয়ে হেঁটে যেতে দেখা যায় তাঁকে।

   

এরপর চারিদিক দেখে নিয়ে একটি লোহার রড এবং বেলচা দিয়ে জায়গাটিতে খনন শুরু করেন তিনি। খনন করতে করতে মাটি থেকে একটি বিশাল স্যুটকেস খুঁজে পান তিনি। সুইটক্যাসেটি টেনে বার করে খুলতেই তিনি দেখেন যে সুইটকেসটি নগদে ভর্তি। একটি বিশাল হাসি দিয়ে প্রার্থনা আকর্তে করতে সুইটসিসটি নিয়ে চলে যান রশ্মিকা (Rashmika Mandanna)।

‘কল্কি’ ঝড়ে উড়ে গেলেন আমির খান, লক্ষ্য এবার ‘অ্যানিম্যাল’?

চলচ্চিত্র নির্মাতারা কুবেরকে (Kubera) বর্ণনা করেছেন একটি ‘পৌরাণিক প্যান-ইন্ডিয়ান’ চলচ্চিত্র হিসাবে। এই ছবিতে রয়েছেন জিম সার্ভও (Jim Sarbh)। ইতিমধ্যেই, ছবিতে ধনুষ (Dhanush) এবং নাগার্জুনের (Nagarjuna) ফার্স্ট লুক প্রকাশ করেছেন নির্মাতারা। ‘কুবের’ প্রযোজনা করেছেন শ্রী ভেঙ্কটেশ্বরা সিনেমাস এলএলপি এবং অ্যামিগোস ক্রিয়েশনস প্রাইভেট লিমিটেডের ব্যানারে সুনীল নারাং এবং পুস্কুর রাম মোহন রাও ।

রাষ্মীকার ফার্স্ট কুক নিয়ে কৌতূহলে ছিলেন তাঁর অনুরাগীরা। তাঁর ফার্স্ট লুক দেখা মাত্রই তাঁর অনুরাগীরা সেটিকে ভালোবাসায় ভরিয়ে দিয়ে লেখেন, “কৌতূহল আরও বাড়ল। সিনেমাটির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি। ” আরেকজন অনুরাগী মজার চলে লিখেছেন ” সুইৎসাসের নগদটি ভাগাভাগি করবেন নাকি?” রশ্মিকার আসন্ন চলচ্চিত্র ‘দ্য গার্লফেরেন্ড’ এর পরিচালক তাঁকে এই ছবিটির জন্য শুভেচ্ছা জানিয়েছেন।