মাত্র এক সেকেন্ডেই নজর কাড়লেন মনামী ঘোষ!

মনামী ঘোষ (Monami Ghosh) একজন প্রতিষ্ঠিত অভিনেত্রী (Actress) এবং নৃত্য শিল্পী (Dancer)। অভিনয় এবং নাচের পাশাপাশি তিনি প্রায়শই বানান রীল এবং পেশাদার ব্লগিংয়ের (blogging) ভিডিও।…

Monami মাত্র এক সেকেন্ডেই নজর কাড়লেন মনামী ঘোষ!

মনামী ঘোষ (Monami Ghosh) একজন প্রতিষ্ঠিত অভিনেত্রী (Actress) এবং নৃত্য শিল্পী (Dancer)। অভিনয় এবং নাচের পাশাপাশি তিনি প্রায়শই বানান রীল এবং পেশাদার ব্লগিংয়ের (blogging) ভিডিও। তার ইনস্টাগ্রামে তিনি অনুরাগীদের জন্য ভাগ করে নেন বেড়ানোর মুহূর্ত থেকে শুরু করে নানান মুহূর্ত।

ইনস্টাগ্রামে ইনফ্ল্যান্সারদের জন্য থাকে নানান ট্রেন্ড। তাতে প্রায়শই যোগ দিতে দেখা যায় মনামীকে (Monami Ghosh)। এবার এক সেকেন্ডের রীলে অংশগ্রহণ করতে দেখা গেল তাঁকে। ওই ভিডিওতে সবুজ রঙের অফ সৌল্ডার ফ্রক পড়তে দেখা যাচ্ছে তাঁকে। ছবি দেখে বোঝা যাচ্ছে অভিনেত্রী রয়েছেন একটি রেস্তোরাতে। এই রীলে ছোট চুল রেখেছেন তিনি। রীলের ক্যাপশনে তিনি লিখেছেন, “এবার ট্রেন্ডকে অনুসরণ করে, “১ সেকেন্ড এর থেকেও কম অডিওর দৈর্ঘে।”

   

Monami 1 মাত্র এক সেকেন্ডেই নজর কাড়লেন মনামী ঘোষ!

ইনস্টাগ্রামে প্রচুর অনুসরণকারী রয়েছে মনামীর (Monami Ghosh)। কয়েকদিন আগেই জাপান ভ্রমণে গিয়েছিলেন মনামী। তার কিছু ঝলকও শেয়ার করেছিলেন অভিনেত্রী । ভ্রমণে গিয়ে চোট পাওয়ার ঘটনাও শেয়ার করেছিলেন তিনি। এরপর একদিন সুইমিং পুলের ধরে বেশ কিছু ছবিও পোস্ট করেছিলেন অভিনেত্রী।

রাগ হলে ক্ষোভ প্রকাশ করতে বললেন মৃণাল সেন

সম্প্রতি মুক্তি পেয়েছে সৃজিত মুখার্জি (Srijit Mukherji) পরিচালিত ‘পদাতিক’ (Padatik) সিনেমার অফিসিয়াল পোস্টার। এই পোস্টারে ৩টে বয়সে দেখা যাচ্ছে পরিচালক মৃনাল সেনকে। এই ছবিতে মৃনাল সেনের ভূমিকায় রয়েছেন বাংলাদেশের অভিনেতা চঞ্চল চৌধুরী। কিংবদন্তি চলচ্চিত্র পরিচালক মৃনাল সেনের (Mrinal Sen) বায়োপিক এই ছবিটিতে মৃনাল সেনের স্ত্রী, গীতা সেনের (Gita Sen) ভূমিকায় অভিনয় করেছেন মনামী (Monami Ghosh)। মুক্তি পেয়েছে এই ছবির একটি গানও। এই গানে কণ্ঠ মিলিয়েছেন অরিজিৎ সিংহ (Arijit Singh) এবং সোনু নিগম (Sonu Nigam)। স্বাধীনতা দিবসের দিনে মুক্তি পাচ্ছে এই ছবি।