R. Madhavan: সূর্য’ সিনেমার কলাকুলশলীদের কী বললেন অভিনেতা মাধবন?

অভিনেতা আর. মাধবন (R. Madhavan) বৃহস্পতিবার প্রদীপ চক্রবর্তীর আসন্ন চলচ্চিত্র ‘সূর্য’র (Surjo) কলাকুশলীদের শুভেচ্ছা জানিয়েছেন। মাধবন ২০২১ সালের তামিল-ভাষার রোমান্টিক সিনেমা ‘মারা’তে (Maara) অভিনয় করেছিলেন।…

R. Madhavan and the poster of 'Surjo'

অভিনেতা আর. মাধবন (R. Madhavan) বৃহস্পতিবার প্রদীপ চক্রবর্তীর আসন্ন চলচ্চিত্র ‘সূর্য’র (Surjo) কলাকুশলীদের শুভেচ্ছা জানিয়েছেন। মাধবন ২০২১ সালের তামিল-ভাষার রোমান্টিক সিনেমা ‘মারা’তে (Maara) অভিনয় করেছিলেন। ‘সূর্য’ ‘মারা’র বাংলা রিমেক।

ইনস্ট্রাগ্রামে পোস্ট করা একটি ভিডিওতে মাধবনকে বলতে দেখা গেছে ,”‘মারা’ (Maara) আমার কাছে খুবই গুরুত্বপূর্ণ একটি ছবি। এর গল্প, এবং চরিত্র খুবই আকর্ষণীয়। আমি ছবির প্রযোজক প্রদীপ চক্রবর্তী, অভিনেতা বিক্রম চ্যাটার্জি, এবং সূর্যের সমস্ত কলাকুশলীদের এই শুভকামনা জানাতে চাই৷ আমি আশা করি সূর্য এবং এই ছবির সমস্ত কলাকুশলীদের শুভেচ্ছা জানাতে চাই। আশা রাখছি এই ছবিটি বিশ্বের মানুষের মন জয় করবে। এই ছবিটি ১৯শে জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।”

   

মাধবনের (R. Madhavan) ভিডিওটি ইনস্টাগ্রামে পুনরায় পোস্ট করে বিক্রম চট্টোপাধ্যায় (Vikram Chatterjee) ক্যাপশনে লিখেছেন, “মারাকে (Maara) ধন্যবাদ সূর্যকে শুভেচ্ছা জানানোর জন্য। ‘সূর্য’র ভূমিকায় অভিনয় করেছেন বিক্রম। প্রদীপ চক্রবর্তীর প্রযোজিত ‘মারা, ছবিতে নাম ভূমিকায় অভিনয় করেছেন বিক্রম। ছবির গল্প একজন আর্কিটেক্টকে কেন্দ্র করে। পার্বতী নামের ওই আর্কিটেক্টের ভূমিকায় ছিলেন শ্রদ্ধা শ্রীনাথ। ‘মারা’ নামের এক শিল্পীকে খুঁজছিলেন তিনি। ধিলিপ কুমার পরিচালিত, এই ছবিতে অভিরামি এবং শিবদাও অভিনয় করেছিলেন। ছবিটি আমাজন প্রাইম ভিডিওতে ৮ জানুয়ারী, ২০২১ এ মুক্তি পায়।

Kanchan Sreemoyee: হানিমুন থেকে ফিরে অসুস্থ কাঞ্চন, খবর শুনেই ছুটে এলেন শাশুড়ি!

‘মারা’ মার্টিন প্রাকটের ২০১৫ সালের মালায়ালাম ছবির চার্লির রিমেক ছিল। এই ছবিতে প্রধান ভূমিকায় অভিনয় করেছিলেন দুলকার সালমান, পার্বতী থিরুভোথু এবং অপর্ণা গোপীনাথ।

বিক্রম চ্যাটার্জির ছাড়াও ‘সূর্য’তে (Vikram Chatterjee) উমা চরিত্রে মধুমিতা সরকার (Madhumita Sarkar) এবং দিয়া চরিত্রে দর্শনা বনিক (Darshana Banik) । শিলাদিত্য মৌলিক পরিচালিত, এটি ১৯ জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা রয়েছে।