Friday, February 3, 2023

শাড়ি পরে কঙ্গনার স্টেপে কৃষিজমিতে নাচলেন এই জার্মান মহিলা, ভিডিও ভাইরাল

- Advertisement -

বলিউডের মিউজিক এবং গানের ক্রেজ এমন যে, এমন মানুষ আছে যারা এটাকে শুধু দেশেই নয় বিদেশেও পছন্দ করেন৷ যারা বলিউডের গানের কারণে আজ বিখ্যাত হয়ে উঠছেন। আপনি অবশ্যই তানজানিয়ার সোশ্যাল মিডিয়া তারকা কিলি পল সম্পর্কে জানেন, তাই আজ তার ধরণের অন্য শিল্পীর সাথে সাক্ষাৎ করুন।

এই জার্মান নৃত্যশিল্পীর ভিডিওগুলিও সোশ্যাল মিডিয়ায় বেশ পছন্দ হয়েছে৷ নীনা, যিনি তার ইনস্টাগ্রাম বায়োতে ​​নিজেকে একজন জার্মান বলিউড নৃত্যশিল্পী হিসাবে বর্ণনা করেছেন, তিনি বলিউডের গানগুলিতে দুর্দান্ত নাচছেন।

ইনস্টাগ্রামে শেয়ার করা ভিডিওতে, নীল শাড়ি পরা এই জার্মান নৃত্যশিল্পীকে কঙ্গনা রানাউতের গানে দুর্দান্ত স্টেপ করতে দেখা গেছে। এই বিদেশি নৃত্যশিল্পীর দেশি স্টেপ অসাধারণ, যা দেখলে আপনিও তার ভক্ত হয়ে যাবেন। এই নৃত্যশিল্পীর স্টেপগুলো দেখতে দারুণ লাগে। এই গোলু-মোলু-সুদর্শন নর্তকী যখন নাচে, তখন সে ভালো ফিটনেস নিয়েও নর্তকদের পিছনে ফেলে দেয়।

 

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

 

A post shared by Nina | German Bollywood Dancer (@naina.wa)

- Advertisement -

সোশ্যাল মিডিয়ায় প্রশংসা পাচ্ছেন
সোশ্যাল মিডিয়ায় এই নৃত্যশিল্পীর প্রশংসা করছেন অনেকে। একজন ব্যবহারকারী লিখেছেন, এই রিলের হাইলাইট, আপনার শক্তি, আপনার পদক্ষেপ এবং আপনার সুখ। আরেক ব্যবহারকারী লিখেছেন, ভারতীয় শাড়িতে অসাধারণ নাচ। অন্য একজন ব্যবহারকারী লিখেছেন, ভারতীয় নাচের প্রতি আপনার আবেগ অসাধারণ, আপনি কেবল আশ্চর্যজনক।