প্রকাশ্যে ‘গ্ল্যাডিয়েটর ২’ সিনেমায় পল মেসকালের প্রথম পোস্টার

‘গ্ল্যাডিয়েটর’ সিনেমার সিকোয়েল ‘গ্ল্যাডিয়েটর ২’তে (Gladiator 2) পল মেসকালের (Paul Mescal) লুক প্রকাশ্যে আনলেন অভিনেতা পেড্রো প্যাসকেল (Pedro Pascal) । তিনি জানিয়েছেন যে রিডলি স্কট…

Paul Mesca in Gladiator 2 Poster

‘গ্ল্যাডিয়েটর’ সিনেমার সিকোয়েল ‘গ্ল্যাডিয়েটর ২’তে (Gladiator 2) পল মেসকালের (Paul Mescal) লুক প্রকাশ্যে আনলেন অভিনেতা পেড্রো প্যাসকেল (Pedro Pascal) । তিনি জানিয়েছেন যে রিডলি স্কট পরিচালিত ছবিটি এই বছর ২২ নভেম্বর মুক্তি পাবে।

সোমবার তাঁর ইনস্টাগ্রামে ‘গ্ল্যাডিয়েটর ২’ (Gladiator 2) এ পল মেসকার একটি পোস্টার এবং শুটিং মুহূর্তের একটি ছবি শেয়ার করেছেন পেড্রো প্যাসকাল (Pedro Pascal)। পোস্টারে মেসকালকে (Paul Mescal) কলোসিয়ামের আখড়ার ভিতরে সম্পূর্ণ গ্ল্যাডিয়েটরিয়াল গিয়ারে দেখা যাচ্ছে। তিনি নিজেকে লড়াইয়ের জন্য প্রস্তুত করছেন বলে মনে হচ্ছে। ছবির ক্যাপশনে পেড্রো লিখেছেন, ” এসে নিয়ে যাও। এই বছর ২২ নভেম্বর মুক্তি পাচ্ছে ‘গ্ল্যাডিয়েটর ২। “

   

Paul Mesca

রিডলি স্কট (Ridley Scott) পরিচালিত ২০০০ সালের ‘গ্ল্যাডিয়েটর’ (Gladiator) ছবির সিকুয়েলে মেসকাল লুসিয়াস ভেরাস চরিত্রে অভিনয় করেছেন। ভেরাস লুসিলার ছেলে এবং কমোডাসের ভাগ্নে। ছবির গল্প ভেরাসের যাত্রাকে অন্বেষণ করবে যখন তিনি কমোডাসের রাজত্বের পরবর্তীকালে গ্ল্যাডিয়েটরদের লড়াইয়ের নৃশংস জগতে পা রাখবেন। এই ছবিতে মার্কাস অ্যাকাসিয়াস চরিত্রে অভিনয় করেছেন পেড্রো প্যাসকেল । তিনি ছবির পোস্টার ছাড়াও সেট থেকে মেসকালের একটি ছবি শেয়ার করেছেন। আজ মুক্তি পাচ্ছে ‘গ্ল্যাডিয়েটর ২’ এর ট্রেলার।

প্রধানের পর ফের পাহাড়ে সৌমিতৃষা! কারণ ঘিরে শুরু জল্পনা

২০০০ সালের ‘গ্ল্যাডিয়েটর’ ছবিতে যথাক্রমে লুসিলা এবং জুবা চরিত্রে অভিনয় করা কনি নিলসেন এবং ডিজিমন হাউন্সউ সিক্যুয়েলে তাদের ভূমিকা পুনরায় অভিনয় করবেন। এছাড়া ছবিতে রয়েছেন ব্যারি কেওগান, ডেনজেল ​ওয়াশিংটন, ডেরেক জ্যাকবি, এবং জোসেফ কুইন।