বিদেশে গিয়ে বড় বিপাকে দিব্যাঙ্কা ত্রিপাঠি ও ভিভেক দাহিয়া! কী ঘটল সেখানে ?

দিব্যাঙ্কা ত্রিপাঠি (Divyanka Tripathi) এবং বিবেক দাহিয়া (Vivek Dahiya), যারা ছুটি কাটাতে ফ্লোরেন্সে (Florence) গিয়েছিলেন, সম্প্রতি তাদের পাসপোর্ট এবং অর্থ ছিনতাইয়ের ফলে ইতালীয় শহরে আটকে…

Divyanka Tripathi with Vivek Dahiya

দিব্যাঙ্কা ত্রিপাঠি (Divyanka Tripathi) এবং বিবেক দাহিয়া (Vivek Dahiya), যারা ছুটি কাটাতে ফ্লোরেন্সে (Florence) গিয়েছিলেন, সম্প্রতি তাদের পাসপোর্ট এবং অর্থ ছিনতাইয়ের ফলে ইতালীয় শহরে আটকে রয়েছেন। বিবেক খবরটি নিশ্চিত করেছেন এবং বলেছেন যে তারা কোনও নগদ ছাড়াই তাদের হোটেলে অবস্থান করছেন। দ্রুত ভারতীয় দূতাবাসের হস্তক্ষেপ চেয়ে আর্জি জানিয়েছেন তাঁরা।

দিব্যাঙ্কা (Divyanka Tripathi) এবং বিবেক ইউরোপে (Vivek Dahiya) এতদিন তাদের ছুটি কাটানোর ছবি পোস্ট করেছেন । তাঁরা ফ্লোরেন্সে একদিন থাকার জন্য হোটেল খুঁজছিলেন এমন সময় তাঁদের গাড়ির কাঁচ ভেঙে তাঁদের পাসপোর্ট এবং টাকা চোরেরা হাতিয়ে নেয় বলে জানিয়েছেন তাঁরা।

   

বিবেক (Vivek Dahiya) একটি সাক্ষাৎকারে জানিয়েছেন যে তাঁরা এতদন ভালোই ছুটি কাটাচ্ছিলেন। ফ্লোরেন্সে থাকার জন্য জায়গা খুঁজতে বেরিয়েছিলেন তাঁরা। একটি হোটেলের বাইরে গাড়ি রেখে ভেতরে গিয়েছিলেন তাঁরা। পরে তাঁরা বেরিয়ে এসে দেখেন যে তাঁদের পাসপোর্ট, টাকার ব্যাগ, টাকা, কেনাকাটা করা জিনিস এবং সমস্ত মূল্যবান জিনিসপত্র চুরি হয়ে গেছে। গাড়ির কাঁচ ভেঙে শুধু কয়েকটি পুরানো জামাকাপড় এবং খাদ্য সামগ্রী রেখে যায় তাঁরা।

‘কাকুড়া’র তারকাজ্জল স্পেশাল স্ক্রিনিংয়ে হাজির সোনাক্ষী-জাহির সহ বহু তারকারা

বিবেক (Vivek Dahiya) উল্লেখ করেছেন যে তিনি স্থানীয় পুলিশের সঙ্গে যোগাযোগ করেও কোনও সাহায্য পাননি। তাঁর কোথায়, “এলাকায় সিসিটিভি ক্যামেরা না থাকায় পুলিশ সাহায্য করতে আস্তে অস্বীকার করে। এমনকি তাঁরা এলাকাটি পরিদর্শনও করেননি। পুলিশ স্টেশনটি সন্ধ্যা ৬ টায় বন্ধ হয়ে যায় এবং এর পরে, তারা কোনও সহায়তা করতে অস্বীকার করে। আমরা দূতাবাসের সাথে যোগাযোগ করার চেষ্টাও করেছি, কিন্তু দুর্ভাগ্যবশত, সেদিনের জন্য সেটি বন্ধ হয়ে গিয়েছিল। “

দিব্যাঙ্কা এবং বিবেক কয়েকদিনের মধ্যে ভারতে ফেরার কথা রয়েছে। তাঁরা জানিয়েছেন, “আমরা ফ্লোরেন্সের কাছে একটি ছোট শহরে আছি। হোটেল কর্মীরা আমাদের প্রতি সদয় এবং সহায়ক হয়েছে। কিন্তু আমরা কোনও নগদ অর্থ ছাড়াই আটকে আছি এবং জরুরিভাবে দূতাবাসের সহায়তা চাইছি। ভারতে ফিরে যাওয়ার জন্য আমাদের অস্থায়ী পাসপোর্ট এবং দূতাবাস থেকে যথেষ্ট সাহায্যের প্রয়োজন, কারণ আমাদের এই মুহূর্তে আর কিছুই নেই।”

দিব্যাঙ্কা, তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে জানিয়েছেন যে তারা নিরাপদ আছেন, তবে তাদের বেশিরভাগ প্রয়োজনীয় জিনিস চুরি হয়ে গেছে। বিবেক, তার ইনস্টাগ্রামের স্টোরিতে গাড়ির একটি ছবি শেয়ার করেছেন যার সিটে কাঁচের টুকরো ছড়িয়ে ছিটিয়ে রয়েছে।

বিবেক আরও যোগ করে লিখেছেন, “গাড়িটি একটি সুরক্ষিত রিসোর্টের বাইরে পার্ক করা হয়েছিল যখন এই চুরির ঘটনা ঘটে । কীভাবে আরও সজাগ উচিত ছিল সেই পরামর্শ দিয়ে দয়া করে আমাদের সমস্যা বাড়াবেন না। রিসোর্টের কর্মীরা জানতেন যে গাড়িতে মালপত্র আছে। তবুও তারা আমাদের সাবধান করেননি। এটা যে কারোরই হতে পারে। কিন্তু আমি আশা রাখব আর কারুর এই সমস্যা না হোক। ” দিব্যাঙ্কা এবং বিবেক এখনও বিষয়টির সমাধান হয়েছে কিনা সে সম্পর্কে কোনও আপডেট শেয়ার করেননি।