অভিনেতা দরশিল সাফারির অডিশন ভিডিও প্রকাশ করল প্রযোজনা সংস্থা

দরশিল সাফারি (Darsheel Safary) তার প্রথম ছবি ‘তারে জমিন পার’ (Taare Zameen Par) দিয়ে দর্শকদের হৃদয়ে অমলিন ছাপ রেখে গেছেন। ছবিতে তিনি ডিসলেক্সিয়ায় আক্রান্ত ছেলে…

Darsheel Safary as Ishaan Awasthi from Taare Zameen Par

দরশিল সাফারি (Darsheel Safary) তার প্রথম ছবি ‘তারে জমিন পার’ (Taare Zameen Par) দিয়ে দর্শকদের হৃদয়ে অমলিন ছাপ রেখে গেছেন। ছবিতে তিনি ডিসলেক্সিয়ায় আক্রান্ত ছেলে ঈশান অবস্থির (Ishaan Awasthi) চরিত্রে অভিনয় করেছিলেন। সম্প্রতি অভিনেতার অডিশন ভিডিওটি প্রকাশ করেছে প্রযোজনা সংস্থা আমির খান প্রোডাকশন (Aamir Khan Productions)।

ভিডিওতে ছোট দরশিলকে (Darsheel Safary) ঈশানের (Ishaan Awasthi) চরিত্রে অডিশন দিতে দেখা যাচ্ছে। অডিশন ভিডিওতে সেই দৃশ্যটি দেখানো হচ্ছে যেখানে ঈশানকে (Ishaan Awasthi) পড়া না পারার জন্য তাকে তিরস্কার করছেন তার বাবা। দারুণভাবে নিখুঁত বিভ্রান্ত (confused) অভিব্যক্তি দিতে দেখা যাচ্ছে দরশিলকে। ভিডিওর শুরুতে ঈশানকে পড়ায় মনোযোগ দিতে বলা হয়। তারপর তার নাম ধরেও ডাকা হয়। এই সময় দরশিলকে নানান রকম অমনোযোগী অভিব্যক্তি দিতে দেখা যায়। বাবার ধমক শুনেই চমকে উঠে তাকায় সে। এরপর বইয়ের একটি নিৰ্দিষ্ট পাতা খুলতে বলা হয় তাকে। এরপরেও একটি বিভ্রান্তির অভিব্যক্তি দেয় সে। ভিডিওটি তারপরে ছবিটির দৃশ্যের একটি মন্টেজ দেখানো হয় যেখানে দরশিলকে ঈশানের চরিত্রের নানান দৃশ্যে দেখা যায়।

   

দরশিলকে (Darsheel Safary) চরিত্রের জন্য বাছাই করার কারণ হিসেবে আমির খান (Aamir Khan) ভিডিওতে বলেন, আমার মনে আছে আমি যখন দরশিলের অডিশন ভিডিওটি দেখেছিলাম, তার প্রথম দৃশ্যে তার একটি সংলাপও ছিল না। আমি তার মুখ এবং তার চোখের দিকে তাকিয়ে আমি বলেছিলাম, ‘এই বাচ্চাটা! এই ঈশান!”

Agatha All Along: মুক্তি পেল ‘আগাথা অল অ্যালং’ এর ট্রেলার

২০০৭ সালে মুক্তি পেয়েছিল ‘তারে জমিন পার’ (Taare Zameen Par)। ছবিটি সমালোচকদের থেকে দারুন প্রশংসা পায় এবং বক্স অফিসেও ব্যাপক সাফল্য পেয়েছিল। এই ছবিটির সিকোয়েল বানাতে চলেছেন আমির খান। ‘সীতারে জামিন পার’ (Sitare Zameen Par) ছবিতে প্রত্যাবর্তন করবেন তিনি যেখানে তাঁর সমস্যার সমাধান করতে সাহায্য করবে ১১ জন শিশু।