Anant Ambani: অনন্ত আম্বানির বিয়েতে কী উপহার পেলেন ভিআইপি অতিথিরা?

অনন্ত এবং রাধিকার বিয়েতে উপস্থিত সমস্ত ভিআইপি অতিথিদের বিলাসবহুল ঘড়ি উপহার দিয়েছেন অনন্ত আম্বানি (Anant Ambani)। সূত্র মারফত জানা যাচ্ছে যে প্রত্যেকটি ঘড়ির দাম প্রায়…

Anant Ambani, Radhika Merchant

অনন্ত এবং রাধিকার বিয়েতে উপস্থিত সমস্ত ভিআইপি অতিথিদের বিলাসবহুল ঘড়ি উপহার দিয়েছেন অনন্ত আম্বানি (Anant Ambani)। সূত্র মারফত জানা যাচ্ছে যে প্রত্যেকটি ঘড়ির দাম প্রায় ১.৫ কোটি টাকা (Rs. 1.5 crores)। এটাও জানা গেছে যে বিয়ের কাস্টোমাইসিডি উপহারের মধ্যে এই ঘড়িগুলি দেওয়া হয়েছিল। আউড়েমার্স পিগেট (Audemars Piguet) কোম্পানির লিমিটেড এডিশানের এই ঘড়িগুলি অনন্ত আম্বানির বিয়েতে উপস্থিত সমস্ত ভিআইপি অতিথিদের উপহার হিসেবে দেওয়া হয়েছিল।

Ambani Wedding gifts

   

সম্প্রতি, সোশাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে একটি ভিডিও। সেখানে দেখা যাচ্ছে শাহরুখ খান (Shah Rukh Khan), রণবীর সিংহ (Ranveer Singh) এবং অন্যান্য অতিথিরা উপহারের বিশেষ ঘড়িটি হাতে পরে আছেন।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by THEINDIANHOROLOGY (@theindianhorology)

প্রতিবেদনে বলা হয়েছে, যে অনন্ত আম্বানির (Anant Ambani) উপহার দেওয়া ঘড়িটিতে একটি ৪১ মিলিমিটার এবং ১৮ কে গোলাপী সোনার কেস, ৯.৫ মিমি পুরু, একটি নীলকান্তমণির কেসে মোড়া। এর সঙ্গে ছিল ঘড়ির ক্রাউন যা একটি স্ক্রুয়ের দ্বারা আটকানো ছিল। ঘড়িতে রয়েছে ট্যাপিসেরি প্যাটার্নের একটি গোলাপি রঙের লোহার ডায়াল, নীল কাউন্টার, এবং গোলাপি রঙে লেখা সময়ের সংখ্যা। ঘড়ির কাঁটাগুলির ওপর রয়েছে উজ্জ্বল আবরণ এবং সেগুলি ওকের তৈরী। এই ঘড়ির উপহার পেয়েছেন শাহরুখ খান (Shah Rukh Khan), রণবীর সিং (Ranveer Singh), শিখর ও বীর পাহাড়িয়া।

স্বামীর সম্বন্ধে কটু কথা? জবাব দিলেন সোনাক্ষী 

শিল্পপতি মুকেশ আম্বানির কনিষ্ঠ পুত্র অনন্ত আম্বানি (Anant Ambani), শুক্রবার ১২ জুলাই মুম্বাইয়ের জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে একটি জমকালো অনুষ্ঠানে রাধিকা মার্চেন্টের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। শনিবার ১৩ তারিখ অনুষ্ঠিত হয় তাঁদের আশীর্বাদ।