কার কথা ভাবতেই চোখে জল আসলো অক্ষয়ের?

অভিনেতা অক্ষয় কুমারের (Akshay Kumar) নতুন ছবি সরফিরা (Sarfira) শুক্রবার মুক্তি পেয়েছে । অভিনেতা সেই সিনেমার প্রচারে এখন ব্যস্ত । সম্প্রতি একটি সাক্ষাৎকারে তিনি বলেছেন…

অভিনেতা অক্ষয় কুমারের (Akshay Kumar) নতুন ছবি সরফিরা (Sarfira) শুক্রবার মুক্তি পেয়েছে । অভিনেতা সেই সিনেমার প্রচারে এখন ব্যস্ত । সম্প্রতি একটি সাক্ষাৎকারে তিনি বলেছেন , শুটিং এর সময়ের কিছু মুহূর্তের কথা প্রকাশ করেছেন । তিনি সেই একটি সাক্ষাৎকারে জানান কিছু আবেগপূর্ণ মুহূর্ত শুটিং করার সময় ব্যক্তিগত জীবনে যাওয়া কঠিন সময়ের মধ্যে যাওয়া দিনগুলির কথা তিনি মনে করতেন। সেই থেকেই সেই দৃশ্যগুলি আরও স্বাভাবিকভাবে ফুটিয়ে তুলতে পারতেন তিনি।

একটি সাক্ষাৎকারে অক্ষয় জানিয়েছেন যে সরফিরার একটি আবেগপূর্ণ দৃশ্যের জন্য তিনি তাঁর নিজের বাবাকে হারানোর শোককে কল্পনা করে সেই দৃশ্যটিকে শুট করেছিলেন । অক্ষয় কুমার (Akshay Kumar) জানান যে, সরফিরা (Sarfira) সিনেমাতে এমন অনেক দৃশ্য আছে যা তিনি নিজের ব্যক্তিগত জীবনের সঙ্গে রিলেট করতে পেরেছেন। কটা চরিত্র আছে যিনি তাঁর বাবাকে হারায়। অক্ষয় এইসকল জিনিস খুব ভাল করে রিলেট (Relate) করতে পেরেছেন কারণ অক্ষয় কুমার (Akshay Kumar) তাঁর বাবাকে হারিয়েছেন , এবং বাবাকে হারানোর যেই দুঃখ এবং জেই কষ্টটা হয়ে সেটা তিনি খুব ভাল করে অনুভব করতে পারেন ।

   

তিনি জানান যে সেই শুটিং এর সময় সেই কান্নার দৃশ্যটি ক্যামেরাবন্দি করার জন্য তিনি গ্লিসারিন (Glycerine) ব্যাবহার করেননি , তিনি তাঁর ব্যক্তিগত মুহূর্ত গুলিকে মনে করে সেই দৃশ্যের শুটিং সমাপ্ত করেছেন । তিনি আরও জানান, “যখন আপনারা সিনেমাটি দেখবেন তখন আপনারা আমাকে সত্যিই কাঁদতে দেখবেন আর সেটা কোনও অভিনয় ছিল না”।

Anant Ambani Wedding: অনন্তের বিয়েতে কত টাকা খরচ করল আম্বানি পরিবার? জানুন চাঞ্চল্যকর তথ্য!

অক্ষয় (Akshay) জানালেন, সরফিরার (Sarfira) সেটে এমনও হয়েছে যে সিনেমার পরিচালক সুধা (Sudha)কাট বলে দিয়েছেন কিন্তু তাও অভিনেতার মাথা নিচু ছিল কারণ তিনি তখন কাঁদছিলেন । অভিনেতার জন্য সঙ্গে সঙ্গে আবার স্বাভাবিক হওয়াটা সেই সময় খুবই কঠিন ছিল। সরফিরা (Sarfira) সিনেমাতে অক্ষয় কুমার (Akshay Kumar) বীর মাত্রের (Vir Mhatre) চরিত্রে অভিনয় করেছেন।

বীর মাত্রে (Vir Mhatre) একজন ব্যক্তি, যিনি একটি স্বল্প মূল্যের এয়ারলাইন চালু করে বিমান ভ্রমণকে গণতান্ত্রিক করার স্বপ্ন দেখেন। এভিয়েশন ইন্ডাস্ট্রির (Aviation Industry) মধ্যে থেকে বাধার সম্মুখীন হওয়া সত্ত্বেও, তিনি যে কোনও মূল্যের পরিবর্তন আনতে দৃঢ়প্রতিজ্ঞ । ছবিটি জিআর গোপীনাথের ‘সিম্পলি ফ্লাই: এ ডেকান ওডিসি (Simply Fly: A Deccan Odyssey), এবং বইটির অবলম্বনে নির্মিত তামিল সিনেমা (Soorarai Pottru) পাঁচটি জাতীয় পুরস্কার জিতেছেন। সারফিরা (Sarfira) সিনামতে অক্ষয় (Akshay) ছাড়াও অভিনয় করেছেন রাধিকা মদন (Radhika Madan) এবং পরেশ রাওয়াল (Paresh Rawal) ।