OnePlus, Samsung, Nothing এবং Realme-এর মতো ব্র্যান্ডের ফোন পেয়ে যান ২০ হাজার টাকার কম দামে

Amazon-Flifcart-এ সেল শুরু হয়েছে, এই সেলে আপনি বাজেটে আপনার পছন্দের স্মার্টফোন পাবেন। আপনি এই বিক্রয়ে শীর্ষ ব্র্যান্ডের ফোন কিনতে পারেন, এখানে আমরা আপনাকে Samsung, Nothing,…

Upcoming-Smartphones-in-Ind

Amazon-Flifcart-এ সেল শুরু হয়েছে, এই সেলে আপনি বাজেটে আপনার পছন্দের স্মার্টফোন পাবেন। আপনি এই বিক্রয়ে শীর্ষ ব্র্যান্ডের ফোন কিনতে পারেন, এখানে আমরা আপনাকে Samsung, Nothing, OnePlus, Moto এবং Realme-এর স্মার্টফোনগুলিতে উপলব্ধ বাম্পার ডিসকাউন্ট সম্পর্কে বলছি। আপনি যদি 20 হাজার টাকার কম দামে দুর্দান্ত ক্যামেরা এবং বৈশিষ্ট্য সহ স্মার্টফোন কিনতে চান তাহলে দ্রুত অনলাইন ই-কমার্স প্ল্যাটফর্মের সুবিধা নিন।

SAMSUNG Galaxy F34 5G

   

আপনি এই Samsung ফোনটি পাচ্ছেন মাত্র 14,999 টাকায় 42 শতাংশ ছাড় সহ। প্ল্যাটফর্মটি আপনাকে এই ফোনে এক্সচেঞ্জ অফারও দিচ্ছে, এটি ছাড়াও আপনি ব্যাঙ্ক ক্রেডিট কার্ডের মাধ্যমে ছাড় পেতে পারেন। শুধু তাই নয়, নো কস্ট ইএমআই-এর অপশনও থাকছে।

OnePlus Nord CE 4 Lite 5G

আপনি Amazon-এ ডিসকাউন্ট সহ এই স্মার্টফোনটি পাচ্ছেন মাত্র 16,999 টাকায়। এই স্মার্টফোনে একটি 6.67-ইঞ্চি 1080p ডিসপ্লে রয়েছে যা 120Hz অভিযোজিত রিফ্রেশ রেটের সঙ্গে আসে। স্মার্টফোনটি Qualcomm Snapdragon 695 5G চিপসেট দিয়ে সজ্জিত। ফটো এবং ভিডিওগ্রাফির জন্য, এতে একটি ডুয়েল ক্যামেরা সেটআপ রয়েছে যার মধ্যে প্রাইমারি ক্যামেরা 50 মেগাপিক্সেল এবং সেকেন্ডারি ক্যামেরা 2 মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরার কথা বললে, এটিতে একটি 16 মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে।

কানে ফেটে যেতে পারে এই ইয়ারবাড, জানুন এটি ব্যবহার করার সঠিক উপায়

Moto Edge 50 Fusion

আপনি Flipkart-এ Moto Edge 50 Fusion পাচ্ছেন 19,999 টাকায়। আপনি ফোনটিতে একটি 5000mAh ব্যাটারি পাবেন যা 68W দ্রুত চার্জিং সমর্থন করে। প্রাইমারি ক্যামেরা 50 মেগাপিক্সেল এ উপলব্ধ।

Realme 12 Pro

Realme 12 Pro তে দারুণ ডিসকাউন্টে পাওয়া যাচ্ছে, আপনি এটি Flipkart থেকে মাত্র 19999 টাকায় কিনতে পারবেন। Realme ফোনে আপনি ফটোগ্রাফি এবং ভিডিওগ্রাফির জন্য একটি দুর্দান্ত ক্যামেরা পাবেন। ফ্লিপকার্টের বিলিয়ন ডেস সেলে এই ফোনটি কিনে আপনি 6 হাজার টাকা বাঁচাতে পারবেন। এই ফোনের লঞ্চ মূল্য 25,999 টাকা।