অসাধারণ সাউন্ড সহ Realme-র স্মার্ট টিভি পেয়ে যান মাত্র 41999 টাকায়

Realme ভারতে তার নতুন টেলিভিশন (Realme Launched New Smart TV) রেঞ্জ লঞ্চ করেছে। কোম্পানি তার সর্বশেষ টিভি সিরিজের নাম দিয়েছে Realme TechLif Cinesonic। এই সিরিজের…

Realme-Launched-New-Smart-TV

Realme ভারতে তার নতুন টেলিভিশন (Realme Launched New Smart TV) রেঞ্জ লঞ্চ করেছে। কোম্পানি তার সর্বশেষ টিভি সিরিজের নাম দিয়েছে Realme TechLif Cinesonic। এই সিরিজের আওতায় কোম্পানিটি 4টি আকারে টিভি লঞ্চ করেছে। নতুন টিভিটি 43 ইঞ্চি, 50 ইঞ্চি, 55 ইঞ্চি এবং 65 ইঞ্চিতে আনা হয়েছে। স্ক্রিন সাইজ, ডিসপ্লে টেকনোলজি এবং অডিও ফিচার ছাড়াও সব অপশনের স্পেসিফিকেশন প্রায় একই।

Realme TechLife Cinesonic TV রেঞ্জের 43-ইঞ্চি ভ্যারিয়েন্টের দাম 41,999 টাকা থেকে শুরু। যেখানে 50 ইঞ্চি মডেলের দাম 53,999 টাকা। যেখানে 55-ইঞ্চি এবং 65-ইঞ্চি QLED টিভির দাম যথাক্রমে 66,999 টাকা এবং 85,999 টাকা। এই টেলিভিশনগুলি Flipkart-এ কেনার জন্য উপলব্ধ।

   

সমস্ত বেসিক ফিচার সহ কিনতে পারেন বিশ্বের সবচেয়ে এই ছোট ফ্লিপ ফোন

Realme Techlife Cinesonic TV-র বৈশিষ্ট্য এবং স্পেসিফিকেশন
Realme TechLife Cinesonic টেলিভিশনগুলি 43, 50, 55 এবং 65-ইঞ্চি স্ক্রীন সাইজে আসে। 43 এবং 50-ইঞ্চি ভ্যারিয়েন্টগুলিতে একটি LED ডিসপ্লে রয়েছে আবার 55 এবং 65-ইঞ্চি মডেলগুলি QLED প্রযুক্তি বর্তমান যা একটি ভাল ছবি দেখার ভিজ্যুয়াল প্রদান করে। চারটি টিভিই UHD 4K রেজোলিউশন এবং 60Hz রিফ্রেশ রেট বর্তমান। এই টিভিগুলি HDR10 এবং ডলবি ভিশন সমর্থন করে।

অডিওর জন্য, Realme TechLife Cinesonic টেলিভিশনগুলি 40W এর সাউন্ড আউটপুট সহ স্টেরিও স্পিকার দিয়ে সজ্জিত। DBX ভার্চুয়াল এবং সিনেমাটিক চারপাশের শব্দের জন্য টোটাল সোনিক প্রযুক্তি বৈশিষ্ট্যযুক্ত। টিভিটিতে একটি কোয়াড-কোর মিডিয়াটেক প্রসেসর উপলব্ধ। এছাড়া 2GB RAM এবং 16GB অনবোর্ড স্টোরেজ রয়েছে এই স্মার্ট টিভিটিতে। এই টিভিতে স্ক্রিন মিররিং এবং জনপ্রিয় OTT অ্যাপ যেমন প্রাইম ভিডিও, নেটফ্লিক্স এবং অন্যান্যগুলি আগে থেকে ইনস্টল করা আছে। এছাড়া তিনটি HDMI পোর্ট, দুটি USB পোর্ট, WiFi এবং Bluetooth ও রয়েছে।