সস্তায় পেয়েযান Apple iPhone 15 কেনার সুযোগ, সাশ্রয় করুন ৩৪৯৫০ টাকা

বেশিরভাগ মানুষই জানেন যে আজকাল ই-কমার্সে প্লাটফর্মে সেল চলছে। কিন্তু যারা জানেন না, তাদের জানিয়ে রাখি যে আপনি এই সময়ে খুব কম দামে প্রিমিয়াম প্রোডাক্ট…

iPhone-SE-4-Release-Date

বেশিরভাগ মানুষই জানেন যে আজকাল ই-কমার্সে প্লাটফর্মে সেল চলছে। কিন্তু যারা জানেন না, তাদের জানিয়ে রাখি যে আপনি এই সময়ে খুব কম দামে প্রিমিয়াম প্রোডাক্ট কিনতে পারেন। এছাড়াও আপনি এই বিক্রয়ে আপনার প্রিয় iPhone 15 সুলভ মূল্যে পাচ্ছেন। আপনি দুর্দান্ত এক্সচেঞ্জ অফার সহ iPhone 15 কিনতে পারেন এবং হাজার হাজার টাকা বাঁচাতে পারেন। ফ্লিপকার্ট এবং অ্যামাজন আপনাকে ভাল এক্সচেঞ্জ অফার দিচ্ছে। এখানে এই সেল সম্পর্কে সম্পূর্ণ বিবরণ পড়ুন এবং দ্রুত এই চুক্তির সুবিধা নিন।

Apple iphone 15 flipkart চুক্তি

   

iPhone 15-এর আসল দাম 69,900 টাকা কিন্তু Flipkart-এ আপনি এটি পাচ্ছেন 57,999 টাকা ছাড়ে। এই প্ল্যাটফর্মটি আপনাকে 34,950 টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার দিচ্ছে। সেই অনুযায়ী, আপনি যদি সম্পূর্ণ এক্সচেঞ্জ মূল্য পেতে চান, তাহলে আপনি এই ফোনটি মাত্র 23,049 টাকায় পাবেন।

ফোনে অ্যাপস চালানোর সময় স্টোরেজ পূরণ হয়ে যায়? জানুন এই সমস্যা এড়ানোর উপায়

Flipkart-এ iPhone 15 এক্সচেঞ্জ অফার

এই বিষয়টি মনে রাখবেন যে বিনিময় অফারগুলির নিজস্ব শর্তাবলী রয়েছে যা প্ল্যাটফর্ম থেকে প্ল্যাটফর্মে আলাদা। এক্সচেঞ্জ অফারটি আপনার পুরানো ফোনের অবস্থার উপর নির্ভর করে – মডেল, বডি, পারফরম্যান্স, ক্যামেরা, বক্স এবং বিল। আপনি যদি এই সমস্ত শর্ত পূরণ করতে সক্ষম হন তবে আপনি সেরা এক্সচেঞ্জ অফার পেতে পারেন।

অ্যাপল আইফোন 15 অ্যামাজন চুক্তি

যদি আমরা Amazon-এর ডিসকাউন্ট অফারের কথা বলি, iPhone 15-এর 12GB ভ্যারিয়েন্ট Amazon-এ 69,900 টাকা ছাড়ের সঙ্গে পাওয়া যাচ্ছে। প্ল্যাটফর্মটি আপনাকে 25,700 টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারও দিচ্ছে। এক্সচেঞ্জ অফারের পরে, আপনি এটি মাত্র 44,200 টাকায় পাবেন।

iPhone 15 বৈশিষ্ট্য এবং ক্যামেরা

আপনি iPhone 15-এ 3টি স্টোরেজ ভ্যারিয়েন্ট বিকল্প পাবেন, এতে 128GB, 256GB এবং 512GB স্টোরেজ বিকল্প রয়েছে। এতে আপনি ফটো-ভিডিও ফটোগ্রাফির জন্য 5টি কালার অপশন পাচ্ছেন। এটিতে 48 মেগাপিক্সেলের একটি প্রাথমিক ক্যামেরা এবং 12 মেগাপিক্সেলের একটি সেকেন্ডারি ক্যামেরা রয়েছে।