মাত্র ৩৫ হাজার টাকায় 1.5 টনের এসি দিচ্ছে Flipkart, জানুন বিস্তারিত

রাজ্যে যে হারে গরম পড়েছে তাতে স্বাভাবিকভাবে সাধারণ জীবন যাপন দুর্বিসহ হয়ে উঠেছে। এই পরিস্থিতিতে সিলিং ফ্যান হোক কিংবা স্ট্যান্ড ফ্যান কোন কিছুতেই রক্ষা পাওয়া…

Amazon: Your One-Stop Shop for Air Conditioners

রাজ্যে যে হারে গরম পড়েছে তাতে স্বাভাবিকভাবে সাধারণ জীবন যাপন দুর্বিসহ হয়ে উঠেছে। এই পরিস্থিতিতে সিলিং ফ্যান হোক কিংবা স্ট্যান্ড ফ্যান কোন কিছুতেই রক্ষা পাওয়া যাচ্ছে না কারণ বেলা বাড়ার সাথে সাথে সিলিং ফ্যানের হাওয়া গরম হতে শুরু করছে। যার ফলে ঘরে হোক কিংবা বাইরে কোনোভাবেই শান্তি পাচ্ছে না সাধারণ মানুষ।

অন্যদিকে এসি কেনার মত সামর্থ্য অনেকেরই নেই। আবার কোনভাবে যদি এসি কিনে ফেলা যায় তাহলে বিদ্যুতের বিল চিন্তার কারণ হয়ে দাঁড়ায় সাধারণ মানুষের। তবে এই গরমের মরশুমে ভারতের অন্যতম জনপ্রিয় ই-কমার্স সাইট Flipkart আপনাকে খুব কম দামে Bluestar এসে দিচ্ছে। এয়ারকন্ডিশন এর বাজারে Bluestar অত্যন্ত জনপ্রিয় এবং পুরনো একটি ব্র্যান্ড।

তাই প্রথম থেকেই এই সমস্যার উপর সাধারণ মানুষের ভরসা রয়েছে। সম্প্রতি ফ্লিপকার্টের তরফ থেকে একটি অফার প্রকাশ্যে এসেছে। যেখানে Bluestar এর একটি দেড় টন থ্রি স্টার এসি আপনি পেয়ে যাবেন মাত্র 35 হাজার টাকায়। এই এসির বাজার মূল্য ৬২,০০০ টাকার কিছু বেশি। প্রথমেই Flipkart আপনাকে দিচ্ছে ৩২ শতাংশ ছাড়।

তাছাড়া রয়েছে আরও কিছু অফার, আপনার যদি এইচডিএফসি ব্যাংকে ক্রেডিট কার্ড থাকে তাহলে আপনি ১২৫০ টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন। এখানেই শেষ নয়, আপনার যদি বাড়িতে পুরনো এসি থাকে তাহলে সেক্ষেত্রে চার হাজার টাকা পর্যন্ত ছাড় পাবেন এক্সচেঞ্জ অফারে। অর্থাৎ সবমিলিয়ে সংস্থা আপনাকে খুবই কম দামে দেড় টনের স্প্লিট এসি দিচ্ছে।