মাত্র ১৫,০০০ টাকার নীচে Samsung Galaxy A05s এখন ভারতে

চারিদিকে পুজোর মরশুম। মা দুর্গার আগমনের সঙ্গে সঙ্গে সকলেই নতুন জামাকাপড়ের পাশাপাশি নতুন ফোন কিনতে চায়। এবার Samsung ভারতে একটি নতুন বাজেট ফোন লঞ্চ করেছে…

চারিদিকে পুজোর মরশুম। মা দুর্গার আগমনের সঙ্গে সঙ্গে সকলেই নতুন জামাকাপড়ের পাশাপাশি নতুন ফোন কিনতে চায়। এবার Samsung ভারতে একটি নতুন বাজেট ফোন লঞ্চ করেছে – Samsung Galaxy A05s। সর্বশেষ Samsung ফোনটি একটি 4G ফোন এবং এর দাম 15,000 টাকার নীচে। যদিও 5G এখন ভারতের বেশির ভাগ অংশে উপলব্ধ, তবে কেন কোম্পানি এই দামের পরিসরে একটি 4G ফোন ঘোষণা করেছে তা স্পষ্ট নয়। আমরা এই বিভাগেও 5G ডিভাইস দেখতে পাচ্ছি। এটি লক্ষণীয় যে স্যামসাং নিজেই একই দামে একটি ভাল 5G ফোন অফার করছে – Galaxy M14। কোম্পানী বিভিন্ন মূল্য পয়েন্টে লোকেদের আরও বিকল্প দিতে পারে। এখানে নতুন Samsung Galaxy A05s-এর ভারতের দাম এবং স্পেসিফিকেশন দেখে নিন।

Samsung Galaxy A05s: ভারতে দাম
6GB RAM + 128GB স্টোরেজ ভেরিয়েন্টের জন্য Samsung Galaxy A05s এর প্রারম্ভিক মূল্য 14,999 টাকা। কোম্পানি কিছু লঞ্চ অফার উন্মোচন করেছে, যার মধ্যে SBI ব্যাঙ্কের ক্রেডিট কার্ডগুলিতে 1,000 টাকা ছাড় রয়েছে৷ আপনি ব্যাঙ্ক কার্ড অফার দাবি করলে এটি কার্যকরভাবে দামকে 13,999 টাকায় নামিয়ে আনবে। স্যামসাং এর এক্সক্লুসিভ এবং খুচরা স্টোর, Samsung.com এবং অন্যান্য অনলাইন পোর্টালের মাধ্যমে কেউ নতুন Samsung ফোন কিনতে পারেন।

   

Samsung Galaxy A05s: স্পেসিফিকেশন, বৈশিষ্ট্য

নতুন Samsung Galaxy A05s স্মার্টফোনে বাজেট মূল্যে একটি বিশাল স্ক্রিন রয়েছে। এটিতে একটি 6.7-ইঞ্চি FHD+ ডিসপ্লে রয়েছে। সামনে একটি পাঞ্চ হোল নচের পরিবর্তে একটি টিয়ারড্রপ খাঁজ রয়েছে, যা আশ্চর্যজনক নয় কারণ স্যামসাং এবং অন্যান্য বেশ কয়েকটি ব্র্যান্ড কম বাজেটের বিভাগে একই নচ ডিজাইন অফার করছে। পিছনে, আপনি Samsung এর “ফ্লোটিং” ক্যামেরা সিস্টেম দেখতে পাবেন, যা এর ফ্ল্যাগশিপ Galaxy S23 সিরিজের মতো। কোম্পানী আপাতদৃষ্টিতে তার মধ্য পরিসীমা এবং বাজেটের অনেক অফার দিচ্ছে, সীমিত বাজেটের লোকেদের ফ্ল্যাগশিপ ডিজাইনের স্বাদ দেয়।

হুডের নিচে, Samsung একটি Snapdragon 680 চিপসেট অন্তর্ভুক্ত করেছে, যা একটি 4G চিপ। যখন লোকেরা বর্তমানে স্যামসাং গ্যালাক্সি A05s এর RAM ডিভাইসের RAM প্লাস বৈশিষ্ট্যের সঙ্গে 12GB পর্যন্ত প্রসারিত হবে।

একটি 50-মেগাপিক্সেল প্রধান সেন্সর সহ একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে। স্যামসাং দাবি করছে যে লোকেরা তার নতুন অফারের সঙ্গে “স্পর্শী এবং সমৃদ্ধ ছবি” পাবে, যা দেশে চালু হলে আমরা বিশ্লেষণ করতে সক্ষম হব। অন্য দুটি সেন্সর হল একটি 2-মেগাপিক্সেল গভীরতা এবং একটি 2-মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা। সামনে, সেলফি তোলার জন্য একটি 13-মেগাপিক্সেল সেন্সর রয়েছে।