Realme: বিরাট সস্তায় ১০৮ মেগাপিক্সেল ক্যামেরাযুক্ত ফোন, হুড়োহুড়ি গ্রাহকদের

যখন নতুন ফোন কেনার কথা মাথায় আসে তখন অনেকেই সবার প্রথমে বাজেট সেট করেন। আবার কেউ কেউ নতুন ফোন কেনার আগে র ্যামের বিষয়টা ভেবে…

যখন নতুন ফোন কেনার কথা মাথায় আসে তখন অনেকেই সবার প্রথমে বাজেট সেট করেন। আবার কেউ কেউ নতুন ফোন কেনার আগে র ্যামের বিষয়টা ভেবে দেখে, কেউ প্রসেসর দেখেন, আবার অনেকেই আছেন যাদের ফটোগ্রাফির প্রতি ঝোঁক থাকে তাই ভালো ক্যামেরার ফোন কিনতে চান। অনেকেই মনে করেন, একটি ফোনে যদি শক্তিশালী ক্যামেরা থাকে, শক্তিশালী ব্যাটারি থাকে, তাহলে অবশ্যই সেই ডিভাইসটি ব্যয়বহুল হবে। কিন্তু অনেক সস্তায় ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা কেনা যেতে পারে।

হ্যাঁ, ফ্লিপকার্টে প্রচুর অফার রয়েছে। যেখানে Realme C53 খুব কম দামে কেনা যায়। ব্যানার অনুযায়ী, এই Realme C53 ফোনটি ১১,৯৯৯ টাকার পরিবর্তে ১০,৯৯৯ টাকায় বাড়িতে আনা যাবে। ব্যানারে বলা হয়েছে, এটিই একমাত্র ফোন যা ১১,০০০ টাকারও কম দামে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা দিচ্ছে। ফোনটির চ্যাম্পিয়ন স্লিম ডিজাইন গ্রাহকদের মুগ্ধ করবে।

Realme C53-এ একটি 6.74-ইঞ্চি 90Hz ডিসপ্লে রয়েছে, যার স্ক্রিন-টু-বডি অনুপাত 90.3% এবং 560 nits সর্বোচ্চ উজ্জ্বলতা রয়েছে। স্ক্রিনটি 180Hz এর একটি টাচ স্যাম্পলিং রেট সহ আসে। ফোনটি ARM Mali-G57 GPU এবং 12nm, 1.82GHz CPU সহ একটি অক্টা-কোর চিপসেট দিয়ে সজ্জিত।

Realme-র এই ফোনের পিছনে একটি ডুয়াল ক্যামেরা সেটআপ রয়েছে। এটি 1080P/30fps, 720P/30fps এবং 480P/30fps পর্যন্ত ভিডিও রেকর্ডিং সাপোর্ট সহ একটি 108 মেগাপিক্সেল আল্ট্রা ক্লিয়ার ক্যামেরা দিয়ে সজ্জিত। সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য, Realme C53-এ একটি 8-মেগাপিক্সেল AI সেলফি ক্যামেরা রয়েছে।

ফোনের সামনের ক্যামেরা 720P/30fps ভিডিও রেকর্ডিং সাপোর্ট করে। এতে ক্যামেরা ফিচার হিসেবে অনেক বিশেষ বৈশিষ্ট্য রয়েছে যার মধ্যে রয়েছে ভিডিও, পোর্ট্রেট মোড, বিউটি মোড, এইচডিআর, ফেস-রিকগনিশন, ফিল্টার, বোকেহ এফেক্ট কন্ট্রোল।

এই ফোনে একটি 5000mAh ব্যাটারি রয়েছে, যা 18W দ্রুত চার্জ সাপোর্ট করে। Realme C53-এ দুটি ন্যানো কার্ড স্লট এবং একটি মাইক্রো এসডি স্লট রয়েছে।