দীর্ঘ অপেক্ষার অবসান, ভারতে ৭৫,৯৯৯ টাকা থেকে Pixel 8 সিরিজ

গতকাল Pixel 8 এবং Pixel 8 Pro ভারতে লঞ্চ হয়েছে। নতুন 5G ফোনগুলি একটি নতুন Google ফ্ল্যাগশিপ চিপসেট এবং আরও ভাল ক্যামেরা সহ এসেছে। তবে…

গতকাল Pixel 8 এবং Pixel 8 Pro ভারতে লঞ্চ হয়েছে। নতুন 5G ফোনগুলি একটি নতুন Google ফ্ল্যাগশিপ চিপসেট এবং আরও ভাল ক্যামেরা সহ এসেছে। তবে একটি পুরানো ডিজাইনের সঙ্গে। Pixel ফোনগুলির একটি খুব প্রিমিয়ামের পাশাপাশি একটি অনন্য ডিজাইন রয়েছে৷ তাই এক সম্ভবত এই সঙ্গে একটি সমস্যা হবে না। এখানে Pixel 8 সিরিজের ভারতের মূল্য, বিক্রয়ের তারিখ এবং অন্যান্য বিবরণ দেখে নিন।

Pixel 8, Pixel 8 Pro লঞ্চ হয়েছে এবং ভারতে এর মূল্য, বিক্রয় অফার, প্রকাশ করা হয়েছে। Pixel 8 এর প্রারম্ভিক মূল্য ৭৫,৯৯৯ টাকা, যেখানে Pixel 8 Pro এর দাম ১,০৬,৯৯৯ টাকা। দুটি ডিভাইসই ফ্লিপকার্টের মাধ্যমে কেনার জন্য উপলব্ধ হবে। প্রি-অর্ডার উইন্ডো এখন খোলা আছে এবং লোকেরা ফোন কিনতে পারবে। বিক্রয় অফারগুলির জন্য, ICICI ব্যাঙ্ক, Kotak ব্যাঙ্ক এবং Axis ব্যাঙ্ক কার্ডগুলিতে ৮,০০০ টাকা ছাড়ের অফার রয়েছে, যা স্ট্যান্ডার্ড মডেলের জন্য প্রযোজ্য৷ প্রো ক্রেতারা ৯,০০০ টাকা ছাড় দাবি করতে পারবে।

   

Pixel 8 চালু হয়েছে: বৈশিষ্ট্য, বিশেষত্ব সম্পর্কে জেনে নিন, Google Pixel 8 একটি ছোট 6.2-ইঞ্চি 120Hz OLED ডিসপ্লে, 2,000nits সর্বোচ্চ উজ্জ্বলতা এবং গরিলা গ্লাস ভিকটাস রয়েছে। যারা একটি কমপ্যাক্ট ফোন চান তাদের জন্য এটি একটি স্বস্তি হওয়া উচিত। Pixel 8 Google এর পরবর্তী প্রজন্মের ফ্ল্যাগশিপ টেনসর G3 চিপসেট দ্বারা চালিত, সুইফট ফাইল অ্যাক্সেসের জন্য সর্বশেষ UFS 4.0 স্টোরেজের সঙ্গে যুক্ত।

এর পিছনের ক্যামেরা সেটআপের ক্ষেত্রে, Pixel 8-এ রয়েছে 50-মেগাপিক্সেল অক্টা-পিডি প্রধান ক্যামেরা 8x সুপার-রেস ডিজিটাল জুম এবং অটোফোকাস এবং ম্যাক্রো ক্ষমতা সহ একটি 12-মেগাপিক্সেল সেন্সর। সামনে, সেলফি এবং ভিডিও কলের জন্য একটি 10.5-মেগাপিক্সেল ক্যামেরা পাবেন। হুডের নীচে, নতুন Pixel 8 প্যাক একটি 4,575mAh ব্যাটারি যা 27W দ্রুত তারযুক্ত চার্জিং সমর্থন করে৷ কোম্পানির সাম্প্রতিক প্রবণতা অনুসরণ করে গুগল 18W ওয়্যারলেস চার্জিংয়ের জন্য সমর্থন যোগ করেছে, চার্জার ছাড়াই খুচরা প্যাকেজে অন্তর্ভুক্ত করা হয়েছে।

Pixel 8 Pro এর ক্ষেত্রে, এটি একটি 6.7-ইঞ্চি QHD+ 120Hz LTPO OLED ডিসপ্লে 2,400nits এর সর্বোচ্চ উজ্জ্বলতা এবং উপরে Gorilla Glass Victus 2 অফার করে। সামনে একটি 10.5-মেগাপিক্সেল সেলফি ক্যামেরা রয়েছে। পিছনে, ফোনটিতে তিনটি ক্যামেরা সেন্সর রয়েছে, যার মধ্যে রয়েছে OIS সহ একটি 50-মেগাপিক্সেল ফেজ-ডিটেক্ট অটোফোকাস ওয়াইড ক্যামেরা, একটি নতুন 48-মেগাপিক্সেল কোয়াড-পিডি আল্ট্রাওয়াইড সেন্সর এবং একটি 48-মেগাপিক্সেলের কোয়াড-পিডি 5x জুম ক্যামেরা। 30X সুপার-রেস ডিজিটাল জুম। ফোনটি গত বছরের Pixel 7 Pro এর মতই গ্লাস এবং ধাতুর সমন্বয়ে একটি ডিজাইন গ্রহণ করেছে।

Pixel 8 Pro এর হুডের নিচে, আপনি একই Google Tensor G3 SoC পাবেন। 30W তারযুক্ত চার্জিং এবং 23W ওয়্যারলেস চার্জিং সমর্থন সহ হুডের নীচে একটি 5,050mAh ব্যাটারি রয়েছে। চার্জারটি খুচরা বাক্সে অন্তর্ভুক্ত নয়। অন্যান্য উল্লেখযোগ্য বৈশিষ্ট্যগুলির মধ্যে একটি টাইটান নিরাপত্তা চিপ, 12GB RAM, 256GB স্টোরেজ, একটি তাপমাত্রা পর্যবেক্ষণ সেন্সর এবং একটি অতিস্বনক ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার অন্তর্ভুক্ত থাকতে পারে।

Pixel 8 Pro-এর বৈশিষ্ট্যগুলির সর্বশেষ সংযোজন হল একটি ডেডিকেটেড স্কিন টেম্পারেচার সেন্সর, যা ডিভাইসের ক্যামেরার পাশে অবস্থিত। এই অনন্য সেন্সর, মেলেক্সিস MLX90632 ইউনিট হিসাবে চিহ্নিত, একটি একক ফাংশন পরিবেশন করে – তাপমাত্রা পরিমাপ। ফোনের অন্যান্য সেন্সরগুলির মত নয়, এটি উদ্ভাবনী ফটোগ্রাফি বর্ধিতকরণের জন্য ডিজাইন করা হয়নি তবে শুধুমাত্র তাপমাত্রার ডেটা সঠিকভাবে পড়ার উপর দৃষ্টি নিবদ্ধ করা হয়েছে।

Pixel 8 সিরিজ: সাধারণ বৈশিষ্ট্য
গুগল নতুন সংস্করণে বেশ কয়েকটি পিক্সেল-এক্সক্লুসিভ বৈশিষ্ট্য যুক্ত করেছে। একটি বেস্ট টেক বৈশিষ্ট্য রয়েছে, যা আপনাকে ফটোগুলির একটি সিরিজ থেকে একটি মিশ্র চিত্র তৈরি করতে সহায়তা করবে। কেউ Google ফটোতে ম্যাজিক এডিটরও খুঁজে পাবে, যেটি আপনার বিষয়বস্তুকে পুনঃস্থাপন এবং আকার পরিবর্তন করতে সাহায্য করার জন্য জেনারেটিভ এআই ব্যবহার করে।

Google একটি অডিও ম্যাজিক ইরেজারও চালু করেছে যেটি কোম্পানি দাবি করে যে আপনি আপনার ভিডিওতে বিভ্রান্তিকর শব্দগুলি কমাতে পারবেন, যেমন বাতাস বা কোলাহলপূর্ণ ভিড়।

প্রথমবারের মতো, Google Pixel 8 এবং Pixel 8 Pro-এর জন্য OS আপগ্রেড, নিরাপত্তা আপডেট এবং নিয়মিত ফিচার ড্রপ সহ সাত বছরের সফ্টওয়্যার সহায়তা প্রদান করছে। নতুন Google Pixel 8 ফোনে Google One-এর একটি বিনামূল্যের VPN আছে। নতুন Pixel 8 সিরিজও IP68-রেটেড ওয়াটার এবং ডাস্ট। একজন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ফেস আনলকের মতো বৈশিষ্ট্যও পাবেন।