OnePlus 12 ক্যামেরা ইভেন্টের আগেই ফাঁস স্মার্টফোনের কয়েকটি মূল বৈশিষ্ট্য

OnePlus সম্প্রতি আসন্ন OnePlus 12 স্মার্টফোনের কয়েকটি মূল বৈশিষ্ট্য নিশ্চিত করেছে এবং কোম্পানি এখন ৯ নভেম্বর তার ক্যামেরা পারফরম্যান্স সম্পর্কে বিশদ প্রকাশ করার জন্য প্রস্তুত…

OnePlus 12 to be launched with amazing specs

OnePlus সম্প্রতি আসন্ন OnePlus 12 স্মার্টফোনের কয়েকটি মূল বৈশিষ্ট্য নিশ্চিত করেছে এবং কোম্পানি এখন ৯ নভেম্বর তার ক্যামেরা পারফরম্যান্স সম্পর্কে বিশদ প্রকাশ করার জন্য প্রস্তুত হচ্ছে। চিপসেটের নাম এবং ডিসপ্লের বিশদ ইতিমধ্যেই সর্বজনীনভাবে ঘোষণা করা হয়েছে। অবশ্যই, OnePlus সবকিছু প্রকাশ করবে না কারণ এটি শুধুমাত্র নতুন 5G ফোনের একটি ক্যামেরা ইভেন্ট এবং সামগ্রিক লঞ্চ ইভেন্ট শীঘ্রই ঘটবে বলে আশা করা হচ্ছে। যেহেতু চিনে বিশদ প্রকাশ করা হচ্ছে, OnePlus 12 এর লঞ্চটি প্রথমে চিনে অনুষ্ঠিত হতে পারে, তারপরে এটি ভারতের মতো বিশ্ব বাজারে আত্মপ্রকাশ করতে পারে যদি কোম্পানি এটি উন্মোচনের পরিকল্পনা করে।

OnePlus 12 আরও ভাল জুম ক্ষমতা সহ আসতে পারে। যদি লিক হয়ে যাওয়া তথ্য বিশ্বাস করা হয়, তাহলে OnePlus 12 একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ ধরে রাখতে পারে। প্রাথমিক সেন্সরটি OIS সমর্থন এবং f/1.7 অ্যাপারচার সহ একটি 50-মেগাপিক্সেল Sony IMX966 ক্যামেরা হতে পারে। এটির সাথে একটি 48-মেগাপিক্সেল Sony IMX581 আল্ট্রাওয়াইড ক্যামেরা এবং একটি 64-মেগাপিক্সেল 3x পেরিস্কোপ টেলিফটো শ্যুটার থাকতে পারে। সামনে, সেলফির জন্য একটি 32-মেগাপিক্সেল ক্যামেরা থাকতে পারে।

চিনা সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম, ওয়েইবোতে 91Mobiles দ্বারা টিজারগুলি দেখা গেছে। টিজারগুলি ফ্ল্যাগশিপ ডিভাইসের পিছনের ক্যামেরার নকশা প্রকাশ করে না, তবে ওয়ানপ্লাস দ্বারা শেয়ার করা অফিসিয়াল চেহারাটি প্রকাশ করেছে যে হ্যান্ডসেটটি সামনে থেকে OnePlus 11 এর মতো দেখতে পারে। এটির ডিসপ্লের চারপাশে খুব পাতলা বেজেল রয়েছে। ডিভাইসের ডান পাশে রাখা ভলিউম এবং পাওয়ার বোতাম। সামনের দিকে, আগের মডেলগুলির মতোই একটি পাঞ্চ-হোল ডিসপ্লে ডিজাইন রয়েছে।

কোম্পানির দাবি অনুযায়ী, ফ্ল্যাগশিপ ফোনটি DisplayMate A+ সার্টিফিকেশন পেয়েছে এবং স্ক্রীনে 2K রেজোলিউশনের সমর্থন রয়েছে। যদিও ডিসপ্লের আকার এখনও অজানা, ছবিগুলি পরামর্শ দিয়েছে যে হ্যান্ডসেটটি OnePlus 11 এর 6.7-ইঞ্চি LTPO স্ক্রিন ধরে রাখতে পারে। এটি এমন কিছু যা এমনকি ফাঁসের পরামর্শ দিয়েছে।

এটিতে একটি “ওরিয়েন্টাল স্ক্রিন” থাকবে এবং ডিভাইসটি OPPO-এর প্রথম-প্রজন্মের ডিসপ্লে চিপ ডিসপ্লে P1-এর পাশাপাশি উন্নত চিত্রের গুণমান, উচ্চ উজ্জ্বলতা এবং কম পাওয়ার খরচের জন্য একটি উচ্চ-নির্ভুল পিক্সেল-স্তরের ক্রমাঙ্কন অ্যালগরিদম দিয়ে সজ্জিত থাকবে। OnePlus 12 Qualcomm এর Snapdragon 8 Gen 3 চিপসেট দ্বারা চালিত হবে, যা OnePlus ইতিমধ্যেই সাম্প্রতিক BOE কনফারেন্স ইভেন্টে নিশ্চিত করেছে।