মাত্র ৩৯,০০০ টাকায় ফ্লিপকার্ট অফারে কিনে নিন iPhone 12

কম বেশি সকলেই অ্যাপল ইকোসিস্টেমে প্রবেশ করতে চায়। কিন্তু বাজেট কম, তবে আইফোন 12 কিনে তা করতে পারেন। অ্যাপল এই বছরের শুরুতে আইফোন 15 উন্মোচন…

iPhone 12

কম বেশি সকলেই অ্যাপল ইকোসিস্টেমে প্রবেশ করতে চায়। কিন্তু বাজেট কম, তবে আইফোন 12 কিনে তা করতে পারেন। অ্যাপল এই বছরের শুরুতে আইফোন 15 উন্মোচন করার কারণে ফোনটি কয়েক প্রজন্মের পুরনো হতে পারে। আপনি যদি iOS এ স্যুইচ করতে চান তবে iPhone 12 এখনও একটি শালীন ফোন।

ফোনটি বর্তমানে Flipkart-এ বিশাল ছাড়ে পাওয়া যাচ্ছে। ৩০,০০০ টাকার নিচে ফোনটি আপনার হতে পারে। আপনি যদি পুরানো ফোন বিনিময় করতে ইচ্ছুক হন তবে ফোনের দাম আরও কমানো যেতে পারে।

   

• iPhone 12 ডিসকাউন্টে উপলব্ধ-

Flipkart-এ iPhone 12 সরাসরি 17 শতাংশ ডিসকাউন্টে পাওয়া যাচ্ছে। ফোনটির অফিসিয়াল দাম ৪৯,৯০০ টাকা। বর্তমানে এটি ৪০,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে। এটি ছাড়াও, বেশ কয়েকটি ব্যাঙ্ক অফারও উপলব্ধ রয়েছে যা দাম আরও কমাতে পারে। উল্লেখ্য যে আমরা ফোনের 64GB স্টোরেজ ভেরিয়েন্টের কথা বলছি। উচ্চ স্টোরেজ ভেরিয়েন্টের জন্য এর থেকে বেশি খরচ হবে।

Flipkart-এ iPhone 12-এর জন্য উপলব্ধ ব্যাঙ্ক অফারগুলি সম্পর্কে কথা বলতে, আপনি Axis Bank ক্রেডিট কার্ড, Flipkart Axis Bank ক্রেডিট কার্ড এবং Citi ব্যাঙ্ক ক্রেডিট কার্ড ব্যবহার করে EMI-এ ফোন কেনার জন্য বেছে নিলে আপনি অতিরিক্ত ১,০০০ টাকা ছাড় পেতে পারেন৷

এছাড়াও অন্যান্য অফারগুলি উপলব্ধ রয়েছে এবং আপনি সেগুলি বিস্তারিত দেখতে ফ্লিপকার্টে যেতে পারেন৷ উপরন্তু, আপনি যদি আপনার পুরানো ফোন বিনিময় করেন, আপনি অনেক বেশি ছাড় পেতে পারেন।