ইলেকট্রিক স্কুটারের জগতে দ্রুত জনপ্রিয়তা অর্জন করা ওলা ইলেকট্রিক (Ola Electric) এবার গ্রাহকদের জন্য এক নতুন ও প্রয়োজনীয় ফিচার চালু করছে। ওলা ইলেকট্রিকের ম্যানেজিং ডিরেক্টর ভাবিশ আগরওয়াল (Bhavish Aggarwal) একটি টুইট করে জানিয়েছেন যে, এখন থেকে গ্রাহকরা তাঁদের স্কুটারের সার্ভিস আপডেট রিয়েল টাইমে ট্র্যাক করতে পারবেন। এই নতুন ফিচারটি ওলা ইলেকট্রিক অ্যাপের মাধ্যমে উপলব্ধ হবে।
নতুন ফিচার চালুর বিষয়ে ভাবিশ আগরওয়াল তাঁর টুইট বার্তায় লিখেছেন, “আমাদের সার্ভিস অভিজ্ঞতায় একটি বহু প্রত্যাশিত ফিচার যুক্ত করা হয়েছে। এখন গ্রাহকরা ওলা ইলেকট্রিক অ্যাপে তাঁদের স্কুটারের সার্ভিস আপডেট রিয়েল টাইমে ট্র্যাক করতে পারবেন।” এটি পরিষেবার অভিজ্ঞতাকে আরও উন্নত করার একটি বড় পদক্ষেপ বলেই মনে করছেন বিশেষজ্ঞরা।
নতুন বছরে নতুন বাইক! টিভিএস আনছে 300cc অ্যাডভেঞ্চার মডেল
কীভাবে কাজ করবে Ola-র এই ফিচার
গ্রাহকেরা যখনই তাঁদের স্কুটার সার্ভিসের জন্য পাঠাবেন, তখন ওলার অ্যাপের মাধ্যমে সার্ভিসের প্রতিটি পর্যায়ের আপডেট দেখতে পাবেন। এতে সার্ভিস শুরু হওয়া থেকে কাজ শেষ হওয়া পর্যন্ত প্রতিটি ধাপের তথ্য থাকবে। গ্রাহকরা কখন স্কুটারটি ফেরত পাবেন, সেটাও এই ফিচারের মাধ্যমে জানতে পারবেন।
এই ফিচারটি চালু হওয়ায় গ্রাহকরা তাঁদের স্কুটারের সার্ভিস স্টেটাস জানার জন্য আর আলাদা করে সার্ভিস সেন্টারে ফোন করার প্রয়োজন অনুভব করবেন না। এছাড়া সময়মতো কাজ শেষ হওয়া এবং স্কুটার ফেরত পাওয়ার বিষয়ে গ্রাহকদের মধ্যে স্বচ্ছতা তৈরি হবে।
Triumph আনল সীমিত সংস্করণের দুর্ধর্ষ ববার বাইক, জানুন বিস্তারিত
ওলা ইলেকট্রিক (Ola Electric) শুরু থেকেই গ্রাহকদের অভিজ্ঞতাকে গুরুত্ব দিয়ে তাদের পরিষেবায় নিত্যনতুন প্রযুক্তির সংযোজন করছে। এই রিয়েল টাইম ট্র্যাকিং ফিচারটিও সেই প্রচেষ্টার একটি অংশ। ওলা ইলেকট্রিকের #HyperService হ্যাশট্যাগ ব্যবহার করে এই উদ্যোগের প্রচার করা হচ্ছে।
এই ধরনের উদ্ভাবনী পদক্ষেপগুলি ইলেকট্রিক ভেহিকল (Electric Vehicle) ইন্ডাস্ট্রিতে ওলা ইলেকট্রিককে (Ola Electric) আরও এক ধাপ এগিয়ে নিয়ে যাবে এবং গ্রাহকদের সঙ্গে তাদের সম্পর্ককে আরও মজবুত করবে বলে আশা করা হচ্ছে।