2024 Hero Glamour: অসাধারণ কালারে বাজার তোলপাড় করবে, লঞ্চ হল নতুন গ্ল্যামার

হিরো মোটোকর্প (Hero MotoCorp) চুপিসারে ভারতের বাজারে তাদের অতি জনপ্রিয় ১২৫ সিসি মোটরসাইকেলের নতুন সংস্করণ লঞ্চ করেছে। এটি হচ্ছে ২০২৪ হিরো গ্ল্যামার (2024 Hero Glamour)।…

2024-Hero-Glamour

হিরো মোটোকর্প (Hero MotoCorp) চুপিসারে ভারতের বাজারে তাদের অতি জনপ্রিয় ১২৫ সিসি মোটরসাইকেলের নতুন সংস্করণ লঞ্চ করেছে। এটি হচ্ছে ২০২৪ হিরো গ্ল্যামার (2024 Hero Glamour)। আপডেট হিসেবে বাইকটি পেয়েছে নতুন কালার স্কিম। এবারে Hero Glamour ব্ল্যাক মেটালিক সিলভার রঙে বেছে নেওয়া যাবে। নয়া মডেলটির দাম ৮৩,৫৯৮ টাকা (এক্স-শোরুম) ধার্য করা হয়েছে। আবার এর ড্রাম ব্রেক ভ্যারিয়েন্ট কিনতে খরচ পড়বে ৮৭,৫৯৮ টাকা (এক্স-শোরুম)। 

নতুন কালারে লঞ্চ হল 2024 Hero Glamour

   

জানিয়ে রাখি, 2024 Hero Glamour নতুন কালার ছাড়া কারিগরিতে কোন আপডেট পায়নি। সবকিছু আগের মতই রয়েছে। নয়া ব্ল্যাক কালারে বাইকটিকে আসাধারণ দেখাচ্ছে। এর সঙ্গে গ্রে কালারের স্পর্শ, তরুণ প্রজন্মকে আরও বেশি আকৃষ্ট করবে বলেই আশাবাদী হিরো।

Honda Activa-কে কোণঠাসা করে লঞ্চ হল TVS Jupiter 110, এই 6 নজরকাড়া রঙে কেনা যাবে

নতুন গ্ল্যামার আগের ১২৪.৭ সিসি সিঙ্গেল সিলিন্ডার, এয়ার-কুল্ড ইঞ্জিনেই ছুটবে। এটি থেকে ৭,৫০০ আরপিএম গতিতে ১০.৭২ বিএচপি শক্তি এবং ৬,০০০ আরপিএম গতিতে ১০.৬ এনএম টর্ক পাওয়া যায়। মোটরকে যোগ্য সঙ্গত দিতে রয়েছে ৫-গতির গিয়ারবক্স। 

হিরো গ্ল্যামার-এ হার্ডওয়্যার হিসেবে দেওয়া হয়েছে টেলিস্কোপিক ফ্রন্ট ফর্ক এবং ডুয়েল রিয়ার শক। ব্রেকিংয়ের দায়িত্ব পালন করতে বেস মডেলের সামনে এবং পিছনে উপস্থিত ​​ড্রাম ইউনিট। আবার হায়ার স্পেক ভ্যারিয়েন্টে আছে একটি ফ্রন্ট ডিস্ক ও রিয়ার ড্রাম ব্রেক সেটআপ। 

উল্লেখযোগ্য বৈশিষ্ট্যের মধ্যে গ্ল্যামার-এ একটি এলইডি হেডলাইট, ডিজিটাল ইন্সট্রুমেন্টেশন, একটি স্মার্টফোন চার্জিং পোর্ট, আইডল স্টার্ট-স্টপ সিস্টেম এবং হ্যাজার্ড লাইট সহ বেছে নেওয়া যায়। নতুন রঙের বিকল্পের Hero Glamour-এর মূল্য আগের তুলনায় প্রায় ১,২০০ টাকা বেড়েছে। এটি ব্ল্যাক মেটালিক সিলভার ছাড়াও ক্যান্ডি ব্লেজিং রেড, টেকনো ব্লু-ব্ল্যাক এবং স্পোর্টস রেড-ব্ল্যাক কালারেও কিনতে পারবেন।