Amazon : স্মার্টফোনের ওপর বিশাল ছাড়, জলের দরে পাওয়া যাবে iPhone

20
amazon

ভারতে শুরু হতে চলেছে Amazon Great Indian Festival Sale। ইতিমধ্যে এর সূচনা প্রসঙ্গে ঘোষণা করা হয়েছে। উৎসবের মরসুমে এই সেল যোগ করতে পারে আলাদা মাত্রা। কম দামে পাওয়া যেতে পারে মোবাইল ফোন সহ ইলেকট্রিক গ্যাজেটস। আপনিও যদি ছাড়ের সুবিধা নিতে চান, তাহলে এটি আপনার জন্য সুবর্ণ সুযোগের চেয়ে কিছু কম নয়।

এই সেলে স্মার্টফোন থেকে শুরু করে হোম অ্যাপ্লায়েন্সে ছাড় দেওয়া হচ্ছে। শুধু তাই নয়, স্মার্ট প্রোডাক্টে ছাড় এতটাই বেশি যে আপনি আন্দাজও করতে পারছেন না। আপনিও যদি এই সেলে কেনাকাটা করে প্রচুর পরিমাণে সঞ্চয় করার কথা ভেবে থাকেন, তাহলে আজ আমরা আপনাকে এটির সম্পর্কে বিস্তারিত জানাতে চলেছি।

Amazon Great Indian Festival Sale আগামী ২৩ সেপ্টেম্বর থেকে শুরু হতে চলেছে। প্রতিটি বিভাগে ছাড় দেওয়ার কথা ঘোষণা করা হয়েছে। গ্রাহকরা যদি ভাবেন যে শুধুমাত্র নির্বাচিত পণ্যগুলির ওপর ছাড় পাওয়া যেতে পারে, তবে আপনি ভুল ভাবছেন। স্মার্টফোন, কনজিউমার ইলেকট্রনিক্স, হোম অ্যান্ড কিচেন অ্যাপ্লায়েন্সেস, স্মার্ট টিভি-তে বিপুল ছাড় দেওয়া হচ্ছে এবং গ্রাহকরা তাদের কেনাকাটায় অনেকটাই সাশ্রয় করতে পারবেন।

অ্যামাজনের আসন্ন সেলে এসবিআই কার্ড ও ইএমআই লেনদেনে ১০ শতাংশ হারে বিপুল ছাড় দেওয়া হচ্ছে। গ্রাহকরা পণ্য কিনলে প্রচুর পরিমাণে সঞ্চয় করতে পারেন।

এই স্মার্টফোনগুলি ডিসকাউন্টে অন্তর্ভুক্ত করা হবে-

এই সেলে আইফোন ১৩ সহ iQOO 9T কম দামে বিক্রি হবে। আপনি যদি অন্য স্মার্টফোনের কথা ভাবেন, তাহলে তাদের উপরেও বড় অংকের ছাড় পাওয়া যেতে পারে। সেলে প্রতিটি বাজেট রেঞ্জের গ্রাহককে খুশি করার মতো সামগ্রী রাখা হবে বলে আশা করা হচ্ছে।