Delhi Capitals: দিল্লিতে থাকছেন সৌরভ-রিকি, জানালেন জেএসডাব্লু প্রধান জিন্দাল

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) গত বছরে ফ্র্যাঞ্চাইজির বিব্রতকর নবম স্থানে থাকা সত্ত্বেও প্রাক্তন অস্ট্রেলিয়ার অধিনায়ক রিকি পন্টিং (Ricky Ponting) দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) প্রধান কোচ…

Ricky Ponting, Delhi Capitals

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) গত বছরে ফ্র্যাঞ্চাইজির বিব্রতকর নবম স্থানে থাকা সত্ত্বেও প্রাক্তন অস্ট্রেলিয়ার অধিনায়ক রিকি পন্টিং (Ricky Ponting) দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) প্রধান কোচ হিসেবেই বহাল থাকবেন বলে ইঙ্গিত দিয়েছেন সহ-মালিক পার্থ জিন্দাল (Parth Jindal)।

জল্পনা ছড়িয়ে পড়েছিল যে আইপিএলে এত খারাপ খৃলার পরেও হয়তো দলে থাকবেন না, কিন্তু জিন্দাল সমস্ত সন্দেহ দূর করতে টুইট করে ঘোষণা করেন যে ক্রিকেটের পরিচালক সৌরভ গাঙ্গুলী এবং পন্টিং, দুজনেই দলে অব্যাহত থাকবেন।

   

“আগামী বছরের আইপিএলের জন্য প্রস্তুতি চলছে দিল্লি ক্যাপিটালস, পাশে রয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায় এবং রিকি পন্টিং। আমরা ভক্তদের আশ্বস্ত করছি যে কিরণ (গ্র্যান্ধি) এবং আমি যেখানে এই দলটি সেরা বানানোর জন্য কঠোর পরিশ্রম করছি,” জিন্দাল বলেছেন, জেএসডাব্লু প্রধান।

তবে পন্টিং তার পছন্দের সাপোর্ট স্টাফ পাবেন কিনা তা স্পষ্ট নয় কারণ শেন ওয়াটসন এবং জেমস হোপসকে পরবর্তী বছরে ডাগ-আউটে দেখা যাবে না। ফিল্ডিং কোচ বিজু জর্জের ভবিষ্যত সম্পর্কে কোনও স্পষ্টতা নেই। তবে, প্রবীণ আমরে এবং অজিত আগরকার দলে থাকছেন।