Yogi Adityanath: প্রেমের প্রতিশোধ নিতে প্রেমিকার বাবার ফোন‌ চুরি করে যোগীকে হুমকি

প্রেমিকার বাবার ফোন চুরি করে সেই ফোন থেকে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে (Uttar Pradesh CM Yogi Adityanath) খুনের হুমকি দেন তিনি। তাঁর সেই ছক ফাঁস হয়ে গেছে। আপাপত শ্রীঘরে ঠাঁই অভিযুক্তের।

Uttar Pradesh CM Yogi Adityanath Targeted in Love Revenge Plot, Phone Stolen

ব্যর্থ প্রেমের সহ্য করতে না পেরে প্রেমিকার বাবাকে ফাঁসাতে চেয়েছিলেন এক তরুণ। এজন্য পরিকল্পনাও ফেঁদেছিলেন জবরদস্ত। প্রেমিকার বাবার ফোন চুরি করে সেই ফোন থেকে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে (Uttar Pradesh CM Yogi Adityanath) খুনের হুমকি দেন তিনি। তাঁর সেই ছক ফাঁস হয়ে গেছে। আপাপত শ্রীঘরে ঠাঁই অভিযুক্তের।

মঙ্গলবার টোল ফ্রি নাম্বার ১১২-তে একটি ফোন পায় উত্তরপ্রদেশ পুলিশ। তাতে মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে প্রাণে মারার হুমকি দেওয়া হয়। সেই একই নাম্বার থেকে পুলিশের কাছে একটি মেসেজও আসে। তাতে লেখা ছিল- মুখ্যমন্ত্রী যোগীকে দ্রুত খুন করব। মঙ্গলবারের এই হুমকি ফোনের পর মামলা দায়ের করে দ্রুত তদন্ত শুরু করে পুলিশ।

কল ট্রেস করে ফোন নাম্বারের মালিক সাজ্জাদ হুসেনের কাছে পৌঁছে যায় লখনউ পুলিশ। সাজ্জাদ পুলিশকে জানান, তাঁর ফোনটি দু’দিন আগেই চুরি হয়ে গিয়েছে। এরপর সাজ্জাদের প্রতিবেশীদের থেকে পুলিশ জানতে পারে ব্যর্থ প্রেমের কাহিনী। সূত্রের খবর, প্রেমিকের বাবাকে ফাঁসাতে পরিকল্পনা করেই কাজ করেছেন।

উল্লেখ্য, বারবার উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রীর কাছে হুমকি ফোনে চিন্তিত ছিল উপরমহল। নিরাপত্তাও বাড়ানো হয়েছিল সেই মাফিক। পুলিশদের অনুমান ছিল কোনো সন্ত্রাসবাদী সংগঠন এরূপ ঘটনার সাথে যুক্ত। সব জল্পনা সরে সামনে এল ব্যর্থ প্রেমে প্রতিশোধের ঘটনা।‌