Bhangar: তৃণমূল নেতার বাড়িতে সিবিআইয়ের তল্লাশি অভিযানে ঘুরছে একাধিক প্রশ্ন

দক্ষিণ ২৪ পরগনার ভাঙড়ের (Bhangar) তৃণমূল নেতার বাড়িতে সিবিআইয়ের তল্লাশি অভিযান (CBI raid)। রবিবাসরীয় ছুটির দিনে ভাঙড়ের ১ নম্বর ব্লকের তৃণমূল সভাপতি শাজাহান মোল্লার (Shajahan Mollah)বাড়িতে উপস্থিত হয়েছে সিবিআই

CBI raid on TMC leader President Shajahan Mollah

আচমকা দক্ষিণ ২৪ পরগনার ভাঙড়ের (Bhangar) তৃণমূল নেতার বাড়িতে সিবিআইয়ের তল্লাশি অভিযান (CBI raid)। রবিবাসরীয় ছুটির দিনে ভাঙড়ের ১ নম্বর ব্লকের তৃণমূল সভাপতি শাজাহান মোল্লার (Shajahan Mollah)বাড়িতে উপস্থিত হয়েছে সিবিআই অফিসাররা। এদিন পৌনে চারটে নাগাদ উপস্থিত হয় সিবিআইয়ের একটি টিম। শুরু হয়েছে তল্লাশি অভিযান। ত বে অভিযানের কারণ এখনও জানা যায়নি।

স্থানীয় সুত্রে জানা গিয়েছে, এদিন প্রথমে শাজাহানের পুরাতন বাড়িতে উপস্থিত হয় সিবিআই অফিসাররা। পরে আত্মীয়দের সঙ্গে কথা বলে পুরাতন বাড়ি থেকে এক কিলোমিটার দূরে নতুন বাড়িতে হানা দেয় সিবিআই। তবে তৃণমূল নেতা বাড়িতে নেই বলেই জানা গেছে। এই মুহুর্তে চলছে জিজ্ঞাসাবাদ।

এই মুহুর্তে একাধিক মামলায় রাজ্যজুড়ে অভিযানে নেমেছে সিবিআই। তদন্তকারী সংস্থার নজরে শাসক দলের একাধিক নেতারা। নিয়োগ দুর্নীতি মামলাতে একাধিক জনকে গ্রেফতার করা হয়েছে, যারা সরাসরি তৃণমূলের সঙ্গে যুক্ত। আগামী দিনে সেই সংখ্যা বাড়তে পারে বলে মনে করা হচ্ছে। তাই ভাঙড়ের তৃণমূল নেতার বাড়িতে সিবিআই হাজির হতেই একাধিক প্রশ্ন মাথাচাড়া দিতে শুরু করেছে।

সিবিআইয়ের জালে জড়িয়ে রয়েছেন পার্থ চট্টোপাধ্যায়, অনুব্রত মণ্ডল, মানিক ভট্টাচার্য, শাহিদ ইমাম, কুন্তল ঘোষেদের মতো প্রভাবশালী নেতারা। সূত্রের খবর, একাধিক মামলায় তাঁদের মুক্তি প্রশ্নাতিত। বরং তৃণমূল নেতাদের বিরুদ্ধে পরতে পরতে অভিযোগের তালিকা তৈরি করছে তদন্তকারী সংস্থা।