East Bengal: যেকোনও মূল্যে এই তারকা ফুটবলারকে ধরে রাখতে মরিয়া ইস্টবেঙ্গল

চলতি মরশুমে লাল-হলুদ (East Bengal) জার্সি গায়ে যে কয়েকজন ফুটবলার নজরকাড়া ফুটবল খেলছেন, তাদের মধ্যে অন‍্যতম দুই জন হলেন মহেশ সিং এবং লালচুঙনুঙ্গা।

Naorem Mahesh Singh

চলতি মরশুমে লাল-হলুদ (East Bengal) জার্সি গায়ে যে কয়েকজন ফুটবলার নজরকাড়া ফুটবল খেলছেন, তাদের মধ্যে অন‍্যতম দুই জন হলেন মহেশ সিং এবং লালচুঙনুঙ্গা। একদিকে একজন বাড়াচ্ছেন ঠিকানা লেখা গোলের পাস,আর আরেকজন সামলাচ্ছেন দলের রক্ষণ।

যতদুর জানা যাচ্ছে, লালচুঙনুঙ্গার সাথে দীর্ঘমেয়াদী একটি চুক্তি সেরেছে ইস্টবেঙ্গল। এবার মহেশকে লম্বা সময়ের জন্য ধরে রাখতেও বদ্ধপরিকর তারা।
মহেশ খেলায় এবার লাল হলুদের বাম প্রান্ত দারুণ সচল। ইতিমধ্যে পাঁচটি অ্যাসিস্ট করেছেন, তার মধ্যে আবার একটা ম‍্যাচে অ্যাসিস্টের হ্যাটট্রিক।

মহেশের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেছেন, সব সময় নিজের সেরাটাই দিতে চান তিনি। ক্লেইটনের খেলার প্রশংসা করেছেন।জানিয়েছেন দল জিতলে একটা আলাদা অনুভূতি কাজ করে তার মধ্যে।

পাল্টা আক্রমণের খেলা খেলতে ভালোবাসেন মহেশ। বল নাগালে এলেই সেন্ট্রাল ডিফেন্স এবং গোল রক্ষকের মাঝামাঝি সেই বল রাখার চেষ্টা করেন। লাল হলুদের জার্সি গায়ে আরো ভালো খেলে ভবিষ্যতে দেশের জার্সি গায়ে চাপানো কেই এখন পাখির চোখ করছেন এই ফুটবলার।