Ria Murder: অভিনেত্রী রিয়ার জীবনবিমার টাকা পেতেই খুন? প্রকাশের ভূমিকায় সন্দেহ প্রবল

ঝাড়খন্ডের টিকটক অভিনেত্রী রিয়া কুমারী খুনের (Ria Murder) তদন্তে প্রথম থেকেই তার স্বামী প্রকাশ কুমারের মন্তব্যে একাধিক অসঙ্গতি দেখছে হাওড়া পুলিশ।

Ria Kumari murder

ঝাড়খন্ডের টিকটক অভিনেত্রী রিয়া কুমারী খুনের (Ria Murder) তদন্তে প্রথম থেকেই তার স্বামী প্রকাশ কুমারের মন্তব্যে একাধিক অসঙ্গতি দেখছে হাওড়া পুলিশ। রিয়া কুমারীকে গুলি করে খুনের ঘটনার তদন্ত ক্রমে মোড় নিচ্ছে। বৃহস্পতিবার নিহত রিয়ার স্বামী প্রকাশ কুমারকে উলুবেড়িয়া আদালতে তোলা হলে নিজেদের হেফাজতে নেওয়ার জন্য আদালতের কাছে আবেদন জানায় পুলিশ। ১২ দিনের হেফাজত আবেদন মঞ্জুর করেছে আদালত।

ঝাড়খন্ডের জনপ্রিয় টিকটক ও ইউটিউবার রিয়া কুমারীকে গুলি করে খুন করা হয় বুধবার হাওড়ার বাগনানে। নিহত রিয়ার স্বামীর দাবি, কয়েকজন দুষ্কৃতি তাদের গুলি করে। বাগনানের কাছে জাতীয় সড়কের উপর তারা ছিনতাই করতে এসেছিল। রাঁচি থেকে নিজেদের গাড়িতে কলকাতায় আসার পথে হামলা হয় বলে দাবি করেন প্রকাশ।

   

তদন্তে নেমে হাওড়া পুলিশ প্রকাশের বয়ানে অসঙ্গতি পায়। আর প্রাথমিক পোস্ট মর্টেম রিপোর্টে বলা হয়েছে, শোয়া অবস্থায় গুলি করা হয়েছিল রিয়াকে। এর পরেই প্রকাশের ভূমিকায় আরও সন্দেহ হয় পুলিশের। বৃহস্পতিবার তাকে ১২ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেয় আদালত।

জেরায় পুলিশ জানতে পেরেছে, প্রকাশের দুটি বিয়ে। আর তার নামে বড় অঙ্কের ঋণের বোঝা ছিল। ঋণ মেটাত অভিনেত্রী রিয়া কুমারী। প্রকাশের আত্মীয়রা প্রথম পক্ষের বউকে ফিরিয়ে আনার জন্য চাপ দিচ্ছিল। কিন্তু পরিবারের চাপ থাকলেও প্রকাশ টাকার জন্য রিয়াকে ছাড়তে পারছিল না। রিয়ার নামে বড় অঙ্কের জীবনবিমা ছিল। নিজের ঋণ মেটাতে সেই টাকার জন্য রিয়াকে খুন করা হয়েছে কিনা সেটিও তদন্তে খতিয়ে দেখা হচ্ছে।